• শনিবার, ২৫ জুন ২০২২, ১০:০০ পূর্বাহ্ন |

আওয়ামী লীগের হাতে দেশ নিরাপদ নয়: খালেদা জিয়া

Khaladaসিসি নিউজ: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগের হাতে দেশ নিরাপদ নয়। তারা বিদেশ থেকে সাহায্য এনে নিজেদের পকেটে ভরছে। শ্রমিকদের কিছুই দিচ্ছে না। তিনি বলেন, মহান মে দিবসে সেই শ্রমিকদের স্মরণ করিছ যারা রানা প্লাজায় নিহত হয়েছেন। বাংলাদেশের শ্রমিক পৃথিবীর সব দেশে কাজ করছে। বিএনপি সব সময় শ্রমিকদের জন্য কাজ করে।
বৃহস্পতিবার মহান মে দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয়তাবাদী শ্রমিকদল আয়োজিত শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আওয়ামী লীগ নেতাদের সাথে জঙ্গিদের সম্পৃক্ততার অভিযোগ তোলেন। সারা দেশে গুম, খুনের জন্য তিনি আওয়ামী লীগ সরকারকে অভিযুক্ত করেন। তিনি বলেন, বাংলাদেশ আজ রুদ্ধ। সারাদেশ কারাগারে পরিণত করেছে এই সরকার।
বেগম জিয়া বলেন, দেশের শ্রমিকদের এখন অবস্থা ভাল নয়। আওয়ামী লীগ সরকারের আমলে কখনো শ্রমিকদের ভাগ্যোন্নয়ন হয় না। শ্রমিকদের উন্নয়ন হয় বিএনপির আমলে।
তিনি বলেন, আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন মধ্যপ্রাচ্যে বাংলাদেশ থেকে লোক নেয়া হবে না।
তিনি বলেন, আওয়ামী লীগের কাছে নিরাপত্তা চেয়ে লাভ নেই। এই সরকারের পতন ঘটিয়ে নিরাপত্তা প্রতিষ্ঠা করতে হবে।
শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুক, আব্দুল মান্নান, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সাদেক হোসেন হোসেন খোকা, যুগ্ম মহাসচিব আমানুল্লাহ আমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ