• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন |
শিরোনাম :

নজরুলের দাফন সম্পন্ন, জানাজায় লাখো মানুষ

Janazaসিসি নিউজ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। এর আগে লাখো মানুষের অংশগ্রহণে আজ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় নিহত নজরুল ইসলামের দ্বিতীয় নামাজের জানাজা হয়। জানাজার আগে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম, নজরুলের বড় ভাই নুর মোহাম্মদ, ছোট ভাই আব্দুস সালাম প্রমুখ।
বক্তরা নজরুল ইসলাম হত্যার বিচার চেয়ে  খুনিদের গ্রেপ্তার ও ফাঁসি দাবি করেন। ৭জনকে অপহরণ ও পরে হত্যাকান্ডের জন্য বক্তারা ৪নং ওয়ার্ড কাউন্সিলর নূর হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়াকে দায়ী করে তাদের গ্রেপ্তার দাবি করেন।
অন্যান্যের মধ্যে জানাজায় উপস্থিত ছিলেন নাসিকের প্যানেল মেয়র-২ হাজী ওবায়দুল্লাহ. কাউন্সিলর কামরুল হাসান মুন্না, মাকসুদুল আলম খন্দকার, আলমগীর ইসলাম,  হান্নান সরকার, জমসের আলী ঝন্টু, সিরাজুল ইসলাম মন্ডল প্রমুখ। উপস্থিত ছিলেন  নারী প্যানেল মেয়র ও নারী কাউন্সিলররা।
জানাজা শেষে নাসিকের ২নং ওয়ার্ড মিজিমিজি পশ্চিমপাড়া এলাকায় পারিবারিক কবরস্থানে নজরুল ইসলামের লাশ দাফন করা হয়। এদিকে বুধবার রাতেই আইনজীবী চন্দন সরকারের মরদেহ মাসদাইর শ্মশানে দাহ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ