• সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

নীলফামারীতে মহান মে দিবস পালিত

OLYMPUS DIGITAL CAMERAনীলফামারী প্রতিনিধি: দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারীতে মহান মে দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সূর্যদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে দিন ব্যাপী কর্মসুচির শুরু করে সরকারি ও বেসরকারি বিভিন্ন শ্রমিক সংগঠন। বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালী বের করে জেলা প্রশাসন। র‌্যালীতে নেতৃত্বদেন জেলা প্রশাসক মো. জাকীর হোসেন। র‌্যালীটি শহর প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
এসময় জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ অংশ গ্রহণ করেন। অপর দিকে বেলা ১২টার দিকে স্থানীয় শহীদ মিনার চত্তর থেকে বর্নাঢ্য র‌্যালী বের করে জাতীয় শ্রমিক লীগ। র‌্যালীতে নেতৃত্বদেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনারায় শহীদ মিনার চত্তরে শ্রমিক সমাবেশে মিলিত হয়। এদিকে বেলা সাড়ে ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের নেতৃত্বে বড়বাজার এলাকা থেকে জাতীয় শ্রমিক ইউনিযনের ব্যানারে একটি র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে বাজার ট্রাফিক মোড়ে সমাবেশে মিলিত হয়।
এছাড়াও মহানমে দিবস উপলক্ষে র‌্যালী, শ্রমিক সমাবেশ করেছে জেলা রিক্সা শ্রমিক ইউনিয়ন, মাইক্রো-পিকাআপ শ্রমিক ইউনিয়ন, নীলসাগর এগ্রো ইন্ডাষ্টিজ, হোটেল রেস্তরা শ্রমিক ইউনিয়ন, কাঠ মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন,জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন, নীলফামারী সরকারি কৃষি ফার্ম শ্রমিক ইউনিয়ন,জেলা খাদ্য গুদান শ্রমিক ইউনিয়ন, রাজশাহী কৃষি ব্যাংক শ্রমিক ইউনিয়ন, দর্জি শ্রমিক কর্মচারী লীগ, বাংলাদেশ ক্ষেত মজুর সমিতি, দোকান কর্মচারী শ্রমিক লীগ, ডেকোরেটর শ্রমিক ইউনিয়ন, ট্রাক-ট্রাংলড়ী শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠন গুলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ