• সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

বিশ্বকাপ পর্যন্ত মিসবাহ-ই থাকছেন পাকিস্তানের অধিনায়ক

Misbahসিসি নিউজ: পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাচক মঈন খান দু’দিন আগে ওয়ানডের অধিনায়ক পরিবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন। মিসবাহ-উল-হককে হটিয়ে আগামী বছরের অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে শহীদ আফ্রিদিকে অধিনায়ক নিয়োগ দেয়ার ইঙ্গিত দিয়েছিলেন তিনি। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে পিসিবি সভাপতি নাজাম শেঠি করাচিতে এক সংবাদ সম্মেলনে বলেছেন, “২০১৫ সালের ফেব্রুয়ারি-মার্চে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপ শেষ হওয়ার আগ পর্যন্ত অধিনায়ক পরিবর্তনের কোনো চিন্তা-ভাবনা আমাদের নেই। মিসবাহ্‌-ই অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে সম্ভবত দলকে নেতৃত্ব দেবেন।”

শেঠি আরও বলেন, “অধিনায়ক নির্বাচন করা আমার কাজ নয়। এর জন্য আলাদা নির্বাচক কমিটি আছে। তারাই সিদ্ধান্ত নেবেন। তবে আমার মনে হয় না, মিসবাহ্‌কে পরিবর্তন করা হবে।”

মিসবাহ পাকিস্তানের টেস্ট দলকে ২০১০ এবং ওয়ানডে দলকে ২০১১ সাল থেকে নেতৃত্ব দিয়ে আসছেন। ২০১১ সাল থেকে এ পর্যন্ত দলকে ৭১ ম্যাচে নেতৃত্ব দিয়ে ৩৯ টিতে জয় এনে দিয়েছেন। আর তার নেতৃত্বে পাকিস্তান ২৭ টেস্টের ১২টি জয় ৭ হার ও ৮ টি ম্যাচ ড্র করেছে। ২০১২ সালের মে মাস পর্যন্ত তিনি টি-টোয়েন্টিতেও অধিনায়ক ছিলেন। মিসবাহ দায়িত্ব ছেড়ে দেয়ার পর হাফিজ টি-টোয়েন্টি দলের দায়িত্ব পান। বাংলাদেশে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দল সেমিফাইনালে উঠতে ব্যর্থ হওয়ায় গত ৩ এপ্রিল মোহাম্মদ হাফিজ টি-টোয়েন্টি দলের দায়িত্ব ছেড়ে দেয়ার পর শাহিদ আফ্রিদিকে এই দলের ক্যাপ্টেন করা হয়। সূত্র: আইআরএএনবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ