• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন |

নীলফামারীতে মহান মে দিবস পালিত

OLYMPUS DIGITAL CAMERAনীলফামারী প্রতিনিধি: দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারীতে মহান মে দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সূর্যদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে দিন ব্যাপী কর্মসুচির শুরু করে সরকারি ও বেসরকারি বিভিন্ন শ্রমিক সংগঠন। বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালী বের করে জেলা প্রশাসন। র‌্যালীতে নেতৃত্বদেন জেলা প্রশাসক মো. জাকীর হোসেন। র‌্যালীটি শহর প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
এসময় জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ অংশ গ্রহণ করেন। অপর দিকে বেলা ১২টার দিকে স্থানীয় শহীদ মিনার চত্তর থেকে বর্নাঢ্য র‌্যালী বের করে জাতীয় শ্রমিক লীগ। র‌্যালীতে নেতৃত্বদেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনারায় শহীদ মিনার চত্তরে শ্রমিক সমাবেশে মিলিত হয়। এদিকে বেলা সাড়ে ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের নেতৃত্বে বড়বাজার এলাকা থেকে জাতীয় শ্রমিক ইউনিযনের ব্যানারে একটি র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে বাজার ট্রাফিক মোড়ে সমাবেশে মিলিত হয়।
এছাড়াও মহানমে দিবস উপলক্ষে র‌্যালী, শ্রমিক সমাবেশ করেছে জেলা রিক্সা শ্রমিক ইউনিয়ন, মাইক্রো-পিকাআপ শ্রমিক ইউনিয়ন, নীলসাগর এগ্রো ইন্ডাষ্টিজ, হোটেল রেস্তরা শ্রমিক ইউনিয়ন, কাঠ মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন,জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন, নীলফামারী সরকারি কৃষি ফার্ম শ্রমিক ইউনিয়ন,জেলা খাদ্য গুদান শ্রমিক ইউনিয়ন, রাজশাহী কৃষি ব্যাংক শ্রমিক ইউনিয়ন, দর্জি শ্রমিক কর্মচারী লীগ, বাংলাদেশ ক্ষেত মজুর সমিতি, দোকান কর্মচারী শ্রমিক লীগ, ডেকোরেটর শ্রমিক ইউনিয়ন, ট্রাক-ট্রাংলড়ী শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠন গুলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ