• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

উয়েফা ইউরোপা লিগের ফাইনালে বেনফিকা

Footballখেলাধুলা ডেস্ক: উয়েফা ইউরোপা লিগের ফাইনালে উঠেছে বেনফিকা। এ যাত্রায় তারা ধরাশায়ী করেছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসকে। বৃহস্পতিবার সেমিফাইনাল দ্বিতীয় লেগে ১০জন নিয়েও বেনফিকা গোলশূন্য ড্র করে জুভেন্টাসের সঙ্গে। কিন্তু প্রথম লেগে ২-১ গোলে জয় পাওয়ায় ফাইনাল নিশ্চিত হয় পর্তুগিজ ক্লাব বেনফিকার।

ঘরের মাঠে শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলতে থাকে জুভেন্টাস। কিন্তু বেনফিকার রক্ষণ দূর্গ কিছুতেই অতিক্রম করতে পারেনি তারা। পারেনি বেনফিকার গোলরক্ষককে বোকা বানাতে।

ম্যাচের ৬৭ মিনিটে বেনফিকার এনজো পেরেজ দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন। কিন্তু বাদবাকি সময়ে বেনফিকার ১০ জনের দল হওয়ার দুর্বলতার সুযোগ কাজে লাগিয়ে কোনো গোল দিতে পারেনি তুরিনের ওল্ড লেডিরা।

শেষ পর্যন্ত গোলশূন্যভাবেই শেষ হয় ম্যাচ। কিন্তু প্রথম লেগে এগিয়ে থাকার সুবাদে ফাইনালের টিকিট পায় বেনিফকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ