• সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৫৪ অপরাহ্ন |
শিরোনাম :
প্রথম দিনেই পদ্মা সেতু থেকে টোল আদায় ২ কোটির বেশি পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ

কুয়াকাটায় বিবাহ বর্হিভূত যুগলের কাণ্ড

Kuakataসিসি ডেস্ক: পর্যটন কেন্দ্র কুয়াকাটায় বিবাহ বর্হিভুত এক যুগল বেড়াতে এসে পড়েছে বিপত্তি। বেড়াতে আসা যুগলের মধ্যে ছেলে বন্ধু পারভেজের দাবী, শ্লীলতাহানির শিকার হয়েছেন তার সঙ্গে থাকা ঢাকার তিতুমির কলেজের বিএসএস দ্বিতীয় বর্ষের এক ছাত্রী। এ সময় তাকে নাকি মারধরও করা হয়েছে ।পারভেজ কবি নজরুল ইসলাম কলেজের মাস্টার্সের প্রথম বর্ষের শিক্ষার্থী । বৃহস্পতিবার মধ্য রাতে কুয়াকাটা সৈকতে এই ঘটনা ঘটে।

ঢাকার সুত্রাপুরের বাসিন্দা পারভেজের ভাষ্যমতে, বৃহস্পতিবার রাতে তারা দুই বন্ধু কুয়াকাটায় এসে পৌঁছান। হোটেলে জিনিসপত্র রেখে তারা কুয়াকাটা সৈকতে রাখা বেঞ্চের উপরে বসে গল্প করছিলেন। এ সময় একদল মদ্যপায়ী তাকে মারধর করে তাড়িয়ে দেয় এবং তার বন্ধুর শ্লীলতাহানি করে।

পরে কুয়াকাটা চৌরাস্তায় গিয়ে পুলিশকে জানানো হলে বিধ্বস্ত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এরপর থেকে তারা দুইজন কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির হেফাজতে রয়েছেন।

তবে ছাত্রী শ্লীলতাহানির ঘটনা ঘটেনি বলে জানিয়েছে রাতে টহলে থাকা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ কবির। তিনি জানান, ওই সময় সৈকতে পটুয়াখালী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, দশমিনা উপজেলা চেয়ারম্যান শাখাওয়াত হোসেন তাদের কয়েক সঙ্গীসহ সৈকতে অবস্থান করছিলেন।

মাঝরাতে পর্যটক এ যুগলকে দেখে জিজ্ঞাবাদ করলে তারা বিবাহ বর্হিভূত যুগল হওয়ায় অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। এক পর্যায়ে পারভেজ দৌঁড়ে পালালে ওই ছাত্রীকে তাদের (পুলিশের) কাছে সোপর্দ করা হয়।

বর্তমানে বিষয়টি নিয়ে কুয়াকাটায় নানা ধরনের গুঞ্জন চলছে।

কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় মন্ডল জানান, উভয়ের অভিভাবক এসে পৌঁছলে তাদের কাছে পর্যটক যুগলকে হস্তান্তর করা হবে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত (শুক্রবার সন্ধ্যা) পর্যটক যুগল কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির হেফাজতে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ