• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন |

টাঙ্গাইলে অপহৃত দুই যুবক উদ্ধার, আটক ৪

Tanggailটাঙ্গাইল: টাঙ্গাইলে অপহৃত দুই যুবককে উদ্ধার করেছে কালিহাতী থানা পুলিশ। এ সময় চার অপহরণকারী ও অপহরণের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস আটক করা হয়।

বৃহস্পতিবার রাতে কালিহাতী উপজেলার পাইকরা এলাকা থেকে তাদের আটক করা হয়।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন জানান, বুধবার সন্ধ্যায় আশুলিয়ার জামগড়া এলাকা থেকে জয়দেবপুর থানার মীরগাও গ্রামের নজরুল ইসলামের ছেলে একরামুল আলম দিপু (২৫) ও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকরা গ্রামের তোতা মিঞার ছেলে আরিফ (২৫) কে একটি চক্র অপহরণ করে নিয়ে যায়। এরপর তাদের পরিবারের কাছে ফোন করে বিকাশের মাধ্যমে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে পরিবারের পক্ষ থেকে ২০ হাজার টাকা পাঠানো হয় ও বাকি টাকা দেওয়ার আশ্বাস দেওয়া হয়। পরে অপহরণকারীরা বাকি টাকা নিয়ে কালিহাতী উপজেলার পাইকরা গ্রামে আসতে বলে। এদিকে আরিফের পিতা বিষয়টি কালিহাতী থানায় জানালে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে পাইকরা গ্রামে পুলিশের একটি দল অভিযান চালিয়ে দুই অপহৃতকে উদ্ধার ও একটি মাইক্রোবাসসহ (ঢাকা মেট্রো-খ-১৮৩৮) চার অপহরণকারীকে আটক করে।

আটককৃতরা হলো, গাজীপুর জেলা জয়দেবপুর থানার মীরের গাও গ্রামের আ.ছামাদ মিয়ার ছেলে এরশাদ আলী(২৪), নীলফামারী থানার দুবাছড়ি গ্রামের নজরুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম ও বোরহানের ছেলে ইসমাইল হোসেন (২১), রাজবাড়ী থানার কমর পাড়া গ্রামের খন্দকার শামছুল হকের ছেলে গাড়ীর ড্রাইভার খন্দকার আজিজুর রহমান(২৪)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ