• বুধবার, ২৯ জুন ২০২২, ০১:১২ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

ডিমলায় জমি নিয়ে সংঘর্ষে আহত ২০

Songorso-1ডিমলা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় জমি নিয়ে বিরোধের জের ধরে সৃষ্ট সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল দশটায় উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের খালপাড়ায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষ্যদর্শীরা জানান, ওই গ্রামের মৃত. সহিমুদ্দিনের ছেলে আবুল কাশেম গংদের সাথে একই গ্রামের মৃত. নজমুদ্দিনের ছেলে মতিয়ার রহমান গংদের জমি নিয়ে বিরোদ চলছে। ঘটনার দিন সকালে কাশেম গং ওই জমিতে হাল চাষ করতে গেলে মতিয়ার গং তাদের বাঁধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে হাসিনা (৫০), পিয়ারী (৪৫), কাশেম (৪৮), জাবেদ আলী (৪০), গহিরন (৩৬), আব্দুর রহিমসহ (৫৫) অন্তত ২০ জন আহত হন। আহতদের মধ্যে কয়েকজনকে ডিমলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হাসিনা ও পিয়ারী বেগমকে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হারিছুল ইসলাম বলেন, সংঘর্ষের ঘটনাটি শুনেছি। তবে কোন পক্ষই এখন পর্যন্ত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ