• শনিবার, ২৫ জুন ২০২২, ১১:২০ পূর্বাহ্ন |

খালুর মতো বাবাকেও যদি ফিরে পেতাম!

75465_1সিসি নিউজ: খালুর (সাইফুল ইসলাম) মতো বাবাকেও যদি ফিরে পেতাম! আমার বাবাকে ফিরে পাবো কবে! ২৪ দিন হয়ে গেল, আমি, আমার ছোট ভাই-বোন, বাবাকে বাবা বলে ডাকতে পারছি না। অপহৃত বাবা রহমতউল্লা সেন্টুর ছবি বুকে নিয়ে কথাগুলো বলছিল রাহিমুর ইসলাম (১০)।
বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলার সানারপাড় এলাকা থেকে ব্যবসায়ী সাইফুল ইসলামকে অপরহণের ২২ দিন আগে তার ভায়েরা রহমতউল্লাকেও অপহরণ করা হয়। অপহরণের দুইদিন পর সাইফুলকে উদ্ধার করা গেলেও ২৪ দিনেও রহমতউল্লার কোনো সন্ধান মেলেনি।
রাহিমুর ইসলাম বলে, আমার মায়ের চোখের পানি, আমাদের চোখের পানি মুছে দিতে বাবা কি আর ফিরে আসবে না কোনোদিন!
দেশের বিবেকবান মানুষের উদ্দেশে প্রশ্ন রেখে রাহিমুর বলে, তাহলে কি আমার বাবাকে আর কোনোদিন কাছে পাবো না? আমরা বাবাকে কোনোদিন ‘বাবা’ বলে ডাকতে পারবো না?
একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি না থাকায় মানবেতর জীবন-যাপন করতে বাধ্য হচ্ছে রহমতউল্লার পরিবারের সবাই। সাইফুল ইসলাম উদ্ধারে কিছুটা স্বস্তি আসলেও স্বস্তি পায়নি রহমতউল্লার পরিবারের লোকজন।
অপহৃত রহমতউল্লা সেন্টুর স্ত্রী লাভলী আক্তার বাংলানিউজকে বলেন, বোনের স্বামী উদ্ধার হওয়ায় শান্তি পেয়েছি। কিন্তু, আমার স্বামীকে আর কতদিন পর উদ্ধার করা সম্ভব হবে? নাকি আমার স্বামীকে আর কোনো দিন উদ্ধার করা সম্ভব হবে না!
তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ছেলে-মেয়েরা এই শিশু বয়সে বাবার আদর থেকে বঞ্চিতই থেকেই যাবে! ৯ এপ্রিল স্ত্রীকে নিয়ে ঢাকায় এসেছিলেন নারায়ণগঞ্জ সানারপাড় এলাকার অপহৃত রহমতউল্লা সেন্টু। ফিরে যাওয়ার পথে রাইসা বাজার এলাকা থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে কয়েক জন অপহরণকারী রহমতউল্লা সেন্টুকে জোর করে ধরে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো সন্ধান মেলেনি।
উৎসঃ   বাংলানিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ