• শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন |

দিনাজপুরে বখাটে যুবকের হামলায় নাইট গার্ড আহত

Night Goaurd Picদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে বখাটে যুবকদের মোঃ হোসেন আলী (৬০) নামে এক নাইট গার্ডকে পিটিয়ে গুরুতর আহত করেছে। হোসেন আলী শহরের লুৎফন নেছা টাওয়ার সংলগ্ন মিমিমা ইলেক্ট্রনিক্স’র নাইট গার্ড। আহত অবস্থায় তাকে দিনাজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ২টার মিমিমা ইলেক্ট্রনিক্স’র সামনে দায়িত্ব পালনকালে এই ঘটনা ঘটে।
হাসপাতালে ভর্তি আহত হোসেন আলীর স্বজনরা জানায়, রাত আনুমানিক ২টার দিকে শহরের মুন্সিপাড়া এলাকায় অবস্থিত লুৎফন নেছা টাওয়া সংলগ্ন মিমিমা ইলেক্টনিক্সে দায়িত্ব পালনকালে ওই এলাকার রাব্বি, পাপ্পু ও টকি নামে ৩ বখাটে যুবক নেশা পান করে নাইট গার্ড হোসেন আলীকে অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে তারা কোমরের বেল্ট খোলে নাইট গার্ডকে পিটিয়ে গুরুতর আহত করে। তার চিৎকারে পাশের বিল্ডিংয়ের নাইট গার্ড আব্দুর রশিদ ও আব্দুল করিম তাকে উদ্ধারে এগিয়ে আসলে তাদেরকে ধাওয়া করে। বখাটেদের ধাওয়া খেয়ে তারা কোতয়ালী খানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছার আগেই বখাটেরা পালিয়ে যায়। পরে পুলিশের সহায়তায় নাইট গার্ড হোসেন আলীকে উদ্ধার করে দিনাজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান মিমিমা ইলেক্ট্রনিক্সের স্বত্বাধিকারী মোজাফফর আলী মিলন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ