• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

নীলফামারীতে তিন মাদক সেবীর কারাদন্ড

Adalotনীলফামারী প্রতিনিধি: প্রকাশ্য মাদক সেবনের অপরাধে নীলফামারীতে তিন মাদক সেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শনিবার সন্ধ্যায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ সাবেত আলী ওই দন্ডাদেশ প্রদান করেন।
দন্ডপ্রাপ্তরা হলো নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের কাজীরহাট গ্রামের মৃত. সুনিল চন্দ্র রায়ের ছেলে দিনেশ চন্দ্র রায়(৩৫), কচুকাটা ইউনিয়নের কামারপাড়া গ্রামের নিজাম উদ্দিনের ছেলে মাহাবুল ইসলাম(৩৫) ও পলাশবাড়ি ইউনিয়নের পলাশবাড়ি বাজার এলাকার কালিপদ রায়ের ছেলে ভুপতি রায়(৪০)।
পুলিশ জানায়, সকাল থেকে দুপুর পর্যন্ত কচুকাটা, পলাশবাড়ি এবং সংগলশী ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক সেবনের সময় হাতে নাতে তাদের আটক করা হয়। সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের হাজির করা হলে আদালত বিভিন্ন মেয়াদে তাদের কারাদন্ড প্রদান করেন।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহজাহান পাশা জানান, আটক দিজেনের ১৫দিন, মাহাবুলের ১বছর এবং ভুপতির ১৫দিন করে কারাদন্ড প্রদান করেন আদালত। দন্ডপ্রাপ্তদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ