• সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন |
শিরোনাম :
প্রথম দিনেই পদ্মা সেতু থেকে টোল আদায় ২ কোটির বেশি পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ

এবার নারায়ণগঞ্জ থেকে গরু ব্যবসায়ী নিখোঁজ

Nikojসিসি ডেস্ক: এবার নারায়ণগঞ্জের চিটাগাংরোড থেকে নিখোঁজ হয়েছেন সুবেদ আলী মোল্লা (৪৫) নামে মুন্সীগঞ্জের এক গরু ব্যবসায়ী। নিখোঁজের ছেলে সৌরভ মোল্লা (১৮) রোববার সকালে জেলার গজারিয়া থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। ডায়েরি নম্বর ২৮। নিখোঁজ সুবেদ আলী গজারিয়া উপজেলার মল্লিকের চর গ্রামের আবুল কাশেম মোল্লার ছেলে।
গজারিয়া থানার এএসআই মো. আমিনুল জানান, গত ২৯ এপ্রিল বেলা ১২টার দিকে নারায়ণগঞ্জের চিটাগাংরোডের একটি যাত্রীবোঝাই বাস থেকে তিনি নিখোঁজ হন।
স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাচ্ছে না। এমতাবস্থায় ওই গরু ব্যবসায়ীর পুরো পরিবার উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে দিন যাপন করছেন। ছেলে সৌরভের দাবি অনুযায়ী, মুন্সীগঞ্জের গজারিয়ার নিজ বাড়ি থেকে বের হয়ে ফরিদপুরের টেপাখোলা যাওয়ার উদ্দেশে গরু কেনার জন্য সুবেদ আলী ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পথে গজারিয়ার ভবেরচর বাসস্ট্যান্ড থেকে বাসযোগে রওনা দিয়েছিলেন। পথে বেলা ১২টার দিকে নারায়ণগঞ্জের চিটাগাংরোডে পৌঁছলে সুবেদ আলীর সঙ্গে মোবাইল ফোনে কল করে কথা বলেন তার ছেলে। এর কিছুক্ষণ পর বাবার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
এরপর থেকে গরু ব্যবসায়ী সুবেদ আলী বাড়িতে ফেরেননি এবং ফরিদপুরেও গরু কিনতে যাননি। সুবেদ আলীর ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারটি (০১৮৩৮-৭৩২ ৮৩১) তখন থেকেই বন্ধ রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ