• শনিবার, ২৫ জুন ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন |

শামীমের বক্তব্য তদন্ত করা হবে: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

Minister Asaduzzmanঢাকা: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, “স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের (অপহরণ ও হত্যার পেছনে আইন শৃঙ্খলা বাহিনীর সম্পৃক্ততা থাকতে পারে) বক্তব্যের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে দেখা হবে। এ জন্য আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে।” প্রতিমন্ত্রী জানান নারায়ণগঞ্জের সাত অপহরণ ও হত্যা মামলার আসামি নূর হোসেন ও তার গড ফাদারকে দ্রুত সময়ে গ্রেপ্তার করা হবে। এ জন্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। রোবাবার স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে ‘নৌ পথে চাঁদাবাজি বন্ধে করণীয়’ শীর্ষক আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। প্রতিমন্ত্রী সাংবাদিকদের আরো বলেন, প্রধানমন্ত্রী কোনো অপরাধীকে ছাড় দেন না। তার নির্দেশনা অনুযায়ী নারায়ণগঞ্জের প্রশাসনে অনেক পরিবর্তন আনা হয়েছে। প্রয়োজনে আরো পরিবর্তন আনা হবে। নারায়ণগঞ্জের আইনশৃঙ্খলা শিগগির স্বাভাবিক হবে। জনমনে বিরাজমান শঙ্কা দ্রুতই কেটে যাবে।

প্রতিমন্ত্রী আরো বলেন, নূর হোসেনের ওপর আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারি ছিল। এখন সে আত্মগেপনে রয়েছে। তাকে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা চলছে।

নারায়ণগঞ্জের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রণালয় উদ্বিগ্ন কী-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অনেকগুলি মানুষকে হত্যা করা হয়েছে। এ জন্য তিনি নিজে উদ্বিগ্ন। তবে এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় উদ্বিগ্ন নয়।

উল্লেখ্য সম্প্রতি একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সাংসদ শামীম ওসমান বলেছেন আলোচিত অপহরণ ও হত্যার পেছনে আইনশৃঙ্খলা বাহিনীর সম্পৃক্ততা থাকতে পারে। শামীম ওসমানের এই বক্তব্যের ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করা হলে স্বরাষ্ট্র প্রতিন্ত্রী বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ