• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

অপহরণের ঘটনায় মুখ খুললেন শামীম ওসমান

Samim Osmanঢাকা: নারায়ণগঞ্জের সাংসদ ও আওয়ামী লীগ নেতা শামীম ওসমান বলেছেন, তার এলাকায় যে কোনো অপরাধমূলক ঘটনা ঘটলেই তার রাজনৈতিক প্রতিপক্ষরা তাকে জড়িয়ে অপপ্রচার চালায়। সর্বশেষ অপহরণ ও হত্যার ঘটনায় তার অনুসারী লোকজনই নিহত হয়েছে বলে দাবি করেন তিনি। শনিবার একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া একান্ত সাক্ষাৎকারে এসব কথা জানান তিনি।
অপহরণ এবং লাশ উদ্ধারের ঘটনার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী শামীম ওসমানকে ইঙ্গিত করেন। আইভী বলেন, নারায়ণগঞ্জে খুন গুম ও অপহরণের ঘটনায় নারায়ণগঞ্জের একটি পরিবারই জড়িত। ত্বকী হত্যার আগে থেকেই শীতলক্ষ্যায় লাশ ভেসে উঠতে শুরু করে। বিচারহীনতার সংস্কৃতি দীর্ঘদিন দিন থেকে চলে আসার কারণেই আজ নারায়ণগঞ্জবাসীকে আরও সাতটি লাশ দেখতে হল।
আইভীর বক্তব্যের পর অপহরণ নিয়ে শামীম ওসমান এভাবেই প্রতিক্রিয়া ব্যক্ত করেন।
প্রসঙ্গত, গত বুধবার নারায়ণগঞ্জ থেকে কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন কুমার সরকারসহ অপহৃত ৭ জনের লাশ শীতলক্ষ্যা থেকে উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ