• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ঝিনাইদহে শ্রমিকনেতাকে কুপিয়ে হত্যা

Mader-Logoঝিনাইদহ: ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুল গাফফার বিশ্বাসকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার ভোর ৪টার দিকে জেলা শহরের আরাপপুরের উকিলপাড়া থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত গাফফার ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস শ্রমিক লীগেরও সাধারণ সম্পাদক ছিলেন। জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের কমিটি নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে বলে পুলিশের ধারণা।

ঝিনাইদহ সদর থানার উপপরিদর্শক (এসআই) জিয়ারুল ইসলাম জানান, রোববার ১০টার দিকে একজন শ্রমিক আবদুল গাফফারকে বাসা থেকে ডেকে নিয়ে যান। এরপর তিনি আর বাসায় ফিরে আসেননি। তবে তাকে রাত ১২টার দিকে শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে হাফিজ নামের এক শ্রমিকের সঙ্গে ঘুরতে দেখা যায়। রাতে তিনি আরাপপুরে এক শ্রমিকের বাসায় ছিলেন। সেখান থেকে ফেরার পথে ভোর ৪টার দিকে উকিলপাড়া মোড়ে তাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহত আবদুল গাফফারের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে হত্যাকারীদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন এসআই।

আবদুল গাফফারের স্ত্রী রোকসানা খাতুন অভিযোগ করেন, ঝিনাইদহ পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা সাইদুল করিম মিন্টুর সঙ্গে ঠিকাদারি কাজের বিরোধ নিয়ে তার স্বামীকে হত্যা করা হয়েছে। মেয়রের কাছে তিনি ২৮ লাখ ৫৬ হাজার টাকা পাওনা ছিলেন। মেয়রের ভাড়াটে সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে বলে শ্রমিকদেরও অভিযোগ।

এদিকে নির্মম এ হত্যাকাণ্ডে চরম অসন্তোষ ছড়িয়ে পড়েছে জেলার শ্রমিক সংগঠনগুলোর মধ্যে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ