• সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

চিতার মতো অধিকার ছিনিয়ে আনবে দিদি : মিঠুন

Mitunআন্তর্জাতিক ডেস্ক: ইনডিয়ার চিত্রতারকা মিঠুন চক্রবর্তী মমতা বন্দোপাধ্যায়ের জন্য ভোট চেয়ে বলেন, পশ্চিমবঙ্গের জন্য দিদি চিতার মতো থাবা মেরে টেনে নিয়ে আসবেন। মঙ্গলবার নদিয়ার শান্তিপুরে এক জনসভায় তৃণমূলকে অনেক বেশি আসনে জেতার আহ্বান জানান তিনি।
মিঠুন চক্রবর্তী বলেন, পশ্চিমবঙ্গে একটা অদ্ভুত খেলা চলছে। ভোট কাটাকাটির খেলা। তিনজন মিলে ভোট কাটাকাটি করে তৃনমূলকে হারিয়ে দাও।
তিনি বলেন, ‘আপনারা যদি অনেক আসনে তৃণমূলকে জিতিয়ে দিল্লিতে পাঠান, তবে আমি চ্যালেঞ্জ করে বলছি মমতাদি পশ্চিমবঙ্গের জন্য তাঁর অধিকার চিতার মতো থাবা মেরে টেনে নিয়ে আসবে।’
পাঁচবছরেই দিদি রাজ্যকে উন্নয়নের শীর্ষে নিয়ে যাবে বলে দাবি করে মমতার জন্য পাঁচটা বছর দাবি করেন তিনি।
বক্তব্যের শুরুতে শৈশবের স্মুতিচারণ করেন মিঠুন চক্রবর্তী। শান্তিপুরেই কেটেছে মিঠুনের শৈশব। ঘরের ছেলে গ্রামে ফিরে অনেকটা আবেগপ্রবণ হয়ে পড়েন এই চিত্রতারকা।
সভায় আরো বক্তব্য রাখেন তৃনমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক মুকুল রায়।
উৎসঃ   অনলাইন বাংলা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ