• শনিবার, ২৫ জুন ২০২২, ১০:২২ পূর্বাহ্ন |

পাথরঘাটায় দুই শিক্ষক বিদ্যালয় থেকে অপহৃত

Opohoronসিসি নিউজ: বরগুনার পাথরঘাটায় হাতেমপুর মাধ্যমিক বিদ্যালয়ের দুই শিক্ষককে অপহরণের খবর পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বিদ্যালয়ের ক্যাম্পাস থেকে তাদেরকে ৮/ ১০ জনের একটি দুর্বৃত্ত দল মটরসাইকেল যোগে অপহরণ করে। অপহৃত শিক্ষকরা হলেন হিন্দু ধর্মীয় শিক্ষক সুভাষ চন্দ্র ভট্টাচার্য ও ব্যবসায় শিক্ষা শাখার সহকারি শিক্ষক নাসির উদ্দিন।
অপহরণের পর থেকে তাদের ব্যবহৃত মুঠোফোন বন্ধ রয়েছে। তারা দুজনই বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি সদস্য। সভাপতি নির্বাচনে তাদের ভোটাধিকার রয়েছে। আজ বুধবার ওই বিদ্যালয়ের সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হবে।
প্রত্যক্ষদর্শী ছাত্র-ছাত্রীদের উদ্বৃতি দিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিম আহ্সান অপহরণের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, প্রতিদিনের মতো ওই দুই শিক্ষক মঙ্গলবার নিজ নিজ কাসে পাঠদান করছিলেন। দুপুর দেড়টার দিকে শিক্ষক নাসিরউদ্দিনকে লাইব্রেরি থেকে এবং শিক্ষক সুভাষ চন্দ্র ভট্টাচার্যকে লাইব্রেরি থেকে ক্লাসে যাওয়ার পথে বিদ্যালয়ের সাবেক সভাপতি নিজামুল হক চুন্নুর ছেলে মো. লিচু তাদেরকে কথা শোনার জন্য ডাকেন। কিছুক্ষণ পরেই ৮/১০ জনের একটি দল মোটরসাইকেল নিয়ে বিদ্যালয়ের মূল ফটক থেকে তাদেরকে অপহরণ করে।
প্রধান শিক্ষক শামিম আরো জানান, বিষয়টি তাৎক্ষণিক পাথরঘাটা থানার ওসিকে অবহিত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিদ্যালয়- সংলগ্ন মো. লিচের বাড়ি তল্লাশি করলেও শিক্ষক দুজনকে উদ্ধার করতে পারেনি।
পাথরঘাটা থানার ওসি জি এম শাহনেওয়াজ সাংবাদিকদের বলেন, ঘটনা আমি বিদ্যালয় কর্তৃপক্ষের কাছ থেকে শুনেছি। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ