• বুধবার, ২৯ জুন ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

মোঘলহাট সীমান্তে বিএসএফের হাতে আটক দুই বাংলাদেশী

BSFআবেদ আলী, ফুলবাড়ী (কুড়িগ্রাম): কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার পাশ্ববর্তী লালমনিরহাটের মোঘলহাট সীামান্তে নারীসহ দুই বাংলাদেশীকে ধরে নিয়েগেছে বিএসএফ। বিএসএফের হাতে ধৃত বাংলাদেশীরা হলেন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাতারী গ্রামের ছায়েদ আলীর ছেলে আনিছুর রহমান (৩০) তার স্ত্রী ছবিয়া বেগম (২৭)।
সূত্র মতে, গত এক বছর আগে ভারতের দিলীর ইটভাটায় কাজ করার জন্য স্ত্রীসহ ভারতে যান আনিছুর রহমান। তারা কাজ শেষে দিলী থেকে বাংলাদেশে আসার সময় সোমবার সকালে মোঘল হাট সীমান্তের আন্তর্জাতিক পিলার নং-৯২৭/৯২৮ এর পাশ দিয়ে ভারতের মরাকুটি এলাকায় আসলে ভারতের ১২৪ কুচবিহার বিএসএফ ব্যাটালিয়নের গিদালদাহ ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদেরকে আটক করে। এ ব্যাপারে কুড়িগ্রাম ৪৫ বিজিবি ব্যাটালিয়নের শিমুলবাড়ী কোম্পানী কমান্ডার মকবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ