• শনিবার, ২৫ জুন ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন |

সীমান্তে রেড এলার্ট জারি

Simantoবেনাপোল: নারায়ণগঞ্জে বহুল আলোচিত ৭ হত্যাকান্ডের আসামীদের ধরতে বেনাপোলের বিভিন্ন সীমান্তে রেড এলার্ট জারি করা হয়েছে। আইন শৃঙ্খলা বাহিনীকে রাখা হযেছে সর্বোচ্চ সর্তকাবস্থায়। নারণগঞ্জে সেভেন মার্ডারের এজাহার ভুক্ত আসামী নুর হোসেন, ইয়াসিন, আনোয়ার, আমিরুল ইসলাম, হাসনাত ও ইকবাল হোসেন যাতে সীমান্ত পেরিয়ে ভারতে পালাতে না পারে সেই জন্য ইমিগ্রেশন পুলিশ, বিজিবি ও পোর্ট থানার পুলিশকে সতর্ক অবস্থায় রাখা হয়েছে।

২৬ বিজিবির কমান্ডিং অফিসার লে: কর্নেল মতিউর রহমান জানান, নারাণগঞ্জে বহুল আলোচিত ৭ হত্যাকান্ডের আসামীরা যাতে সীমান্ত দিয়ে ভারতে পালিয়ৈ যেতে না পারে সে জন্য বেনাপোলের বিভিণ্ন সীমান্তে রেড এলার্ট জারি করা হয়েছে। বিজিবির প্রতিটি সদস্যকে সর্বচ্চ সর্তবস্থায় রাখা হযেছে। রাতে টহল জোরদার করা হয়েছে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি জাহাঙ্গির আলম জানান, নারাণগঞ্জের সেভেন হত্যা মামলার আসামীদের ধরতে স্বরাষ্ট মন্ত্রলয় থেকে চিঠি আসার পর থেকে ইমিগ্রেশন পুলিশকে সর্বাচ্চ সতর্ক অবস্থায় রাখা হযেছে। চেকপোস্টের ফটকের সামনে ওই হত্যাকাণ্ডের প্রধান আসামি নূর হোসেনসহ তালিকাভুক্ত অপরাধীদের ছবি টাঙিয়ে দেওয়া হয়েছে। কোন ভাবেই যেন এসব চিহ্নিত অপরাধীরা দেশ ছেড়ে পালাতে না পারে সে জন্য সতর্কতার সাথে পাসপোর্ট পরীক্ষা করা হচেছ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ