• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:১০ পূর্বাহ্ন |

স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে মাথা থেতলে খুন

Mader-Logoঢাকা: স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ইট দিয়ে আঘাত করতে করতে মেরেই ফেলেছে তার স্বামী। নিহতের নাম পারভীন আক্তার (৩৫)। সোমবার সন্ধ্যা ৬ টার দিকে রাজধানীর খিলগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ তার স্বামী মানিককে আটক করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান জানান, নিহত পারভীন আক্তার তার স্বামী মানিকের সঙ্গে খিলগাঁওয়ের মেরাদিয়ার পোড়াবাড়ি দ্বিতীয় তলায় বসবাস করত।
পারভীন দীর্ঘ দিন ধরে আলাউদ্দিন নামের এক ব্যক্তির সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। স্বামী বিষয়টি টের পেলেও স্ত্রীকে হাতেনাতে ধরার জন্য ওৎপেতে থাকে। শেষ পর্যন্ত সোমবার সন্ধ্যায় সেই মোক্ষম সময়টি আসে। সন্ধ্যা ৬ টার দিকে আলা উদ্দিনের সাথে পারভীনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে মানিক।
স্ত্রীকে এ অবস্থায় দেখে নিজেকে সামলে নিতে পারেননি স্বামী মানিক। পরে মানিক বাইরে থেকে একটি ইট এনে পারভীনের মাথায় একের পর এক আঘাত করতে থাকে। এতে পরভীনের মাথা থেতলে যায় এবং ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে পুলিশের শীর্ষ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যায়।
পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠায়। পুলিশ মানিককে আটক করেছেন। নিহত পারভীন আক্তার বরগুনা জেলার পাথরঘাটা থানার কালিবাড়ি গ্রামের মানিক মিয়ার স্ত্রী। এ ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ