• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন |

সাইদীর রায়ে রেলে ক্ষতি ৭০ কোটি টাকা: রেলমন্ত্রী

Minister Mojibulসিসি নিউজ: মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর রায়ের পরে রেলের নাশকতায় ক্ষতি হয়েছে ৭০ কোটি টাকা বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী মুজিবুল হক। বুধবার রেল ভবনে বোমা হামলায় নিহত রেলের নিরাপত্তা কর্মী আবুল কাশেমের পরিবারকে ১০ লাখ টাকা সঞ্চয়পত্র হস্তান্তরকালে তিনি এ কথা জানান।
মন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় বাংলাদেশ রেলওয়ে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ায় নাশকতা বন্ধ করতে পেরেছে। না হলে জামায়াত-শিবির আরও অনেক ক্ষতি করতো রেলের।
দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে মুজিবুল হক বলেন, আগামী দিনে আরও অনেক নেতার রায় হবে। আমাদের সবাইকে সজাগ থাকতে হবে আর যেন জামায়াত-শিবির রেলের কোনো রকম ক্ষতি করতে না পারে। রেল জনগণের সম্পদ। দেশের জনগণকে এটা রক্ষা করতে হবে।
তিনি বলেন,বিএনপির মদদে জামায়াত-শিবির একের পর এক রেলে আগুন,ফিসপ্লেট উল্টে ফেলা,স্টেশনে হামলা চালিয়ে রেলকে পুরোপুরি ধ্বংস করতে চেয়েছিল। তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে আসেন,রেলকে রক্ষা করতে সরাসরি নির্দেশ দেন। তার প্রচেষ্টায় এবং আনসার ও রেলকর্মচারিদের সহযোগিতায় রেলকে বড় ধরনের নাশকতা থেকে রক্ষা করা গেছে।
সঞ্চয়পত্র হস্তান্তর অনুষ্ঠানে মন্ত্রী নিহত আবুল কাশেমের স্ত্রী বুলবুলি আক্তারের হাতে সাত লাখ ও মা রুবিয়া বেগমের হাতে তিন লাখ টাকার সঞ্চয়পত্র তুলে দেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেল সচিব আবুল কালাম আজাদ, মহাপরিচালক তাফাজ্জল হোসেন, যুগ্ম মহাপরিচালক (অপারেশন) সরদার সাহাদাত আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ