• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন |

সোনাপুকুরে গৃহবধূকে পিটিয়ে হত্যা

Madarপার্বতীটপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার গুরুতর অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে পারিবারিক কলহের এক পর্যায়ে উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের সোনাপুকুর চাকলা বাজার গ্রামের মকবুল হোসেনের পুত্র মুকুল হোসেন তার স্ত্রী নুর বানু (২২) কে বেদম মারপিট করলে ঘটনাস্থলেই সে মারা যায়। অবস্থা বেগতিক দেখে ঘটনা ভিন্নখাতে প্রবাহের লক্ষ্যে নুর বানু কে গলায় রশি দিয়ে ঝুলে রাখে ফাঁস দিয়ে আত্মহত্যার প্রচারনা চালায়। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে পার্বতীপুর মডেল থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়। থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
একটি সূত্র জানায়, নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর দেয়ারানী এলাকার বাসিন্দা নুর মোহাম্মদের কন্যা নুর বানুর সাথে গত আড়াই বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুক লোভী স্বামী যৌতুকের টাকার জন্য তার স্ত্রীকে প্রায়ই শারিরীক ও মানসিক নির্যাতন চালাতো। শান্তু (১) তাদের এক বছরে একটি মেয়ে সন্তান আছে। ঘটনাটিকে ধামাচাপার জন্য একটি মহল জোর প্রচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।
এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীব কুমার রায় বলেন, পারিবারিক কলহের জের ধরে এঘটনা ঘটতে পারে। তবে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ