• শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন |

নীলফামারীতে দুম্বার মাংস ছিনতাই

Dumberনীলফামারী প্রতিনিধি: সৌদি আরব থেকে আসা দুম্বার মাংস উপজেলা প্রশাসনের কাছ থেকে নিয়ে যাওয়ার সময় পথে ইউপি সদস্য ও মাদ্রাসার লোকজনকে মারপিট করে তা ছিনতাই করে নিয়ে গেছে দুবৃর্ত্তরা। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে।
দুঃস্থ ও এতিমদের খাওয়ানের জন্য ইসলামী ব্যাংক নীলফামারী শাখা বুধবার রাতে সৌদি আরব থেকে পাওয়া দুম্বার মাংসের একশত ৪৭ প্যাকেট নীলফামারী সদর উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তর করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার তত্বাবধানে বুধবার রাতেই তালিকা করে সদর উপজেলার বিভিন্ন হাফেজিয়া মাদ্রাসা, মক্তব, এতিমখানা ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়। এদিকে উপজেলা চত্বর থেকে মাংস নিয়ে নিজ নিজ প্রতিষ্টানে নিয়ে যাওয়ার সময় শহরের ফুড অফিস মোড়ে একদল দুবৃর্ত্ত কয়েকজনকে আটক করে মাংস ছিনতাই করে নিয়ে যায়।  বাহালীপাড়া চৌধুরী বাজার হাফেজিয়া মাদ্রাসার হাফেজ ফজলার রহমান, চাপড়া সরমজানি ইউনিয়নের ইউপি সদস্য মমিনুর রহমান, পুরাতন রেল ষ্টেশনের সাদেকুল, গোড়গ্রামের হিমেল সহ মাংস ছিনতাই হওয়া ১০ থেকে ১২ জন তাৎক্ষনিক ভাবে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন। বাহালীপাড়া চৌধুরী বাজার হাফেজিয়া মাদ্রাসার হাফেজ ফজলার রহমান জানায় দুম্বার মাংস নিয়ে যাওয়ার সময় উপজেলা চত্বর থেকে সামান্য দুরে ফুড অফিস মোড়ে  কয়েকজন ছেলে তাকে আটক করে  বেদম মারপিট করে মাংসের প্যাকেট ছিনতাই করে নিয়ে যায়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী জানায় পথে কয়েকজনের মাংস কেড়ে নেয়ার বিষয়টি জানার পর তাৎক্ষনিক ভাবে পুলিশ প্রশাসনের সহযোগীতা নেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ