• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

দিনাজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

Death-2দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইসমত আরা হাসি ও শহিদা বেগম নামে ২ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে। নিহত ইসমত আরা হাসি দিনাজপুরের উপশহর এলাকায় আলহাজ্ব শামসুর রহমানের স্ত্রী ও শহিদা বেগম তার বাসার গৃহপরিচারিকা।
পুলিশ ও নিহতদের স্বজনরা জানায়, ইসমত আরার ছেলে ইব্রাহিম খলিল বৃহস্পতিবার দুপুরে গোসল করে বাড়ীর বারান্দায় কাপড় শুকাতে যায়। বারান্দার টিনের সাথে ঝুলানো বৈদ্যুতিক তারে সে স্পৃষ্ট হয়।  ছেলের এই অবস্থা দেখে তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুতের তারে আটকা পড়ে মা ইসমত আরা। তাঁকে বাঁচাতে গিয়ে গৃহপরিচারিকা শহিদা বেগমও বিদ্যুৎ স্পৃষ্ট হয়। এতে ছেলে ইব্রাহিম খলিল প্রাণে বেঁচে গেলেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় মা ইসমত আরা ও গৃহপরিচারিকা শহিদা বেগম। এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করে। এ ব্যাপারে কোতয়ালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ