• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বীরগঞ্জে মটর সাইকেল ছিনতাই, পিতা-পুত্র ছুরিকাহত

Cintai-1বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: বীরগঞ্জে বুধবার রাত ১১টায় মোটর সাইকেল ছিনতাই হয়েছে। এসময় ছিনতাইকারীদের ধারাল অস্ত্রের আঘাতে মটর সাইকেল আরোহী পিতা-পুত্র আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।
উপজেলার মোহনপুর ইউনিয়নের তুলশীপুর গ্রামের বাসিন্দা আব্দুর রশিদ (৫৫) তার পুত্র আমির উদ্দিন (২৫) কে সাথে নিয়ে খানসামা উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে তুলশীপুর গ্রামের পার্শ্বে ও করতোয়া নদীর পশ্চিম তীরে বীরগঞ্জ-ঝাড়বাড়ী রাস্তায় মুখোস পরিহিত একদল সশস্ত্র ছিনতাইকারী তাদের পথরোধ করে ও এলোপাথারী ছুরিকাঘাত করে নুতন টিভিএস মোটর সাইকেল, ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আহত মোটর সাইকেল আরোহী পিতা-পুত্রের চিৎকারে স্থানীয় লোকজন ঐরাতেই তাদের মারাত্মক জখম ও রক্তাত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাদের মুমুর্ষ অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ