• সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

রাজবাড়ী ও ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১২

Accidentঢাকা: রাজবাড়ী ও ফরিদপুরে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলা ও শিশুসহ ১২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। প্রথম দুর্ঘটনাটি হয় রাজবাড়ী সদর উপজেলার দৌলতদিয়া-খুলনা মহাসড়কের বসন্তপুরে। সেখানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে মহিলা ও শিশুসহ ১০ জন যাত্রীর মৃত্যু হয়। অপর দুর্ঘটনাটি ঘটে ফরিদপুরের কোমরপুর এলাকায়। একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের গায়ে আছড়ে পড়ে।এতে মারা যান দুইজন। দুটি দুর্ঘটনাই ঘটে শুক্রবার ভোররাতে।

শুক্রবার ভোররাত পৌনে ৪টার দিকে রাজবাড়ী সদর উপজেলার দৌলতদিয়া-খুলনা মহাসড়কের বসন্তপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে মহিলা ও শিশুসহ ১০জন যাত্রীর মৃত্যু হয়।আহত হন অন্তত ৪০ জন। রাজবাড়ীর গোয়ালন্দ মোড় হাইওয়ে পুলিশফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন খান এ-তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ঢাকা থেকে বরিশাল অভিমুখী গ্লোবাল পরিবহনের (পাবনা ব-১১-০০১২) একটি বাসের সঙ্গে খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-১৬০৫) একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতদের মধ্যে চারজনের নাম পরিচয় জানা গেছে। এরা হচ্ছেন গ্লোবাল পরিবহনের সুপারভাইজার বাবু ফকির (৪০), হেল্পার মোহাম্মদ জুয়েল (৩৫), কাউন্টার মাস্টার পরেশ ও ওই বাসের যাত্রী আফসার (৩৫)। বাবু ফকিরের বাড়ি ফরিদপুরের মুন্সিবাজারে।আফসারের বাড়ি ফরিদপুরে বলে জানা গেলেও এলাকারনাম নির্দিষ্ট করে জানা যায় নি। বাকি দু’জনের বাড়ি বরিশালে বলে জানিয়েছেন গ্লোবাল পরিবহনেরই অন্য একটি বাসের হেল্পার আলমাস খান। নিহত অপর ৬ জনের নাম পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা সম্ভব হয়নি।

শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে ঢাকা থেকে মাগুরা অভিমুখী একটি মাইক্রোবাস ফরিদুপুরের কোমরপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের গায়ে আছড়ে পড়ে। এতে দুই আরোহীর মৃত্যু হয়।কোতোয়ালী থানার ওসি সৈয়দ মহসীনুল হক জানান, ঢাকার তেজগাঁওয়ের এনড ফোর্স বাংলাদেশ লিমিটেডের কয়েকজন কর্মকর্তা মাইক্রোবাসে করে অফিসের কাজে মাগুরা যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন। এতে খন্দকার গোলাম মোস্তফা (৪৮) ও মাহবুব আলম (৪০) নামের দুই কর্মকর্তা নিহত হন। গোলাম মোস্তফার বাড়ি শেরপুর এবং মাহবুব আলমের বাড়ি নেত্রকোনা। এছাড়া গুরুতর আহত অবস্থায় নারায়ণ চন্দ্র ও আলী আবেদীন নামের দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ