• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন |

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনার স্থান থেকে ভারতীয় শাড়ি উদ্ধার

Sariসিসি নিউজ: সৈয়দপুরে সড়ক দুর্ঘটনার স্থান থেকে পুলিশ ভারতীয় ৯৯ পিস শাড়ি উদ্ধার করেছে। শুক্রবার বিকালে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের শাইল্লার মোড়-পাঠানপাড়া সড়কের পঞ্চায়েতপাড়া এলাকা থেকে বস্তাবন্দি ওই শাড়ি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শাড়িগুলোর মূল্য লক্ষাধিক টাকা বলে পুলিশ জানিয়েছে।
থানা সূত্রে জানা গেছে, বেলা আনুমানিক তিনটার দিকে ভারতীয় ওইসব শাড়ি দুটি মোটরসাইকেল নিয়ে চোরাচালানি চক্রের সদস্যরা ওই পথে যাওয়ার সময় একটি মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে অপর মোটরসাইকেলের চালক রংপুরের তারাগঞ্জ উপজেলার দিলালপুর এলাকার ভীমপুর গ্রামের আব্দুল জলিল বাবুল (৪৫) এবং তার স্ত্রী আলমপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনের সদস্য লায়লা বেগম (৩৫) মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন। ওই সময় অবস্থা বেগতিক দেখে চোরাচালানীরা মোটরসাইকেলে থাকা ভারতীয় শাড়ির বস্তা ফেলে দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত বাবুল ও তার স্ত্রীকে লায়লাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করায়। সেখানে উভয়ের অবস্থার অবনতি ঘটলে দ্রুত তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
খবর পেয়ে সৈয়দপুর থানার উপ সহকারি পরির্দশক (এএসআই) মো. খুরশীদ আলম দুর্ঘটনাস্থলে গিয়ে ভারতীয় শাড়ির গাইট উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তিনি জানান উদ্ধারকৃত ভারতীয় শাড়ির গাইডে ৯৯ পিস শাড়ি ছিলো। যার আনুমানিক মূল্য প্রায় লাখ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ