• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১৪ অপরাহ্ন |

রংপুর থেকে দারিদ্রতাকে চিরতরে বিদায় দেয়া হবে- প্রতিমন্ত্রী রাঙ্গা

Hatibandha-PIC-হাসান মাহমুদ, লালমনিরহাট: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, রংপুর থেকে দারিদ্রতাকে চিরতরে বিদায় দেয়া হবে। এ জন্য গরীবদের প্রশিক্ষণ দিয়ে তাদের যথাযথ কর্মস্থানের উদ্যোগ নিয়েছে সরকার। শনিবার দুপুরে হাতীবান্ধা উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত ‘একটি বাড়ি একটি খামার প্রকলল্পের অনলাইন ব্যাংকিং ও দারিদ্র বিমোচন র্শীষক কর্মশালায়” প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় বর্তমান সরকারের মন্ত্রী পরিষদে থাকা রংপুর বিভাগের কয়েকজন মন্ত্রী প্রতিমন্ত্রীর নাম উল্লেখ করে তিনি বলেন, আমরা সবাই মিলে যদি এই জন্য কাজ করি তাহলে রংপুরে আর কোন সমস্যা থাকবে না। তিনি বলেন, রংপুরের বিভাগের পল্লী উন্নয়নের জন্য গত সপ্তাহে একনেকের বৈঠকে ৯৬ কোটি বরাদ্দ দেয়া হয়েছে। এজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এর আগেও তাঁর(মন্ত্রীর) দেয়া চারটি প্রকল্পে মোট ৮ শত কোটি বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
লালমনিরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক আবু নুর মোহাম্মদ সামসুজ্জামানের সভাপতিত্ব অনুষ্ঠিত ওই কর্মশালায় অন্যান্যের মধ্যে রাখেন, অতিরিক্ত সচিব ও জাতীয় প্রকল্প পরিচালক( একটি বাড়ি একটি খামার প্রকল্প) ড. প্রশান্ত কুমার রায়, লালমনিরহাট সদর উপজেলা চেয়ারম্যান একেএম মমিনুল হক, হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহবুবুর রহমান মিঠু, হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম,জি মোস্তফা, সা. সম্পাদক নুরল আমিন প্রমুখ।
এর আগে হাতীবান্ধা মেডিকেল মোড়ে আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রীকে সংবর্ধনা দেয় স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা । এতে জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নেতা কেএম আমজাদ হোসেন তাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জাপা নেতা মোস্তাফিজুর রহমান মঞ্জু, যুব সংহতি নেতা আমিনুর, মনোয়ার হোসেন ভুট্টু, উপজেলা ছাত্রসমাজের সভাপতি জাহাঙ্গীর আলম রিকো প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ