• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:২১ অপরাহ্ন |

কোচিং সেন্টারে যৌন হয়রানি, পরিচালক আটক

Borisalবরিশাল: আবাসিক ব্যবস্থার নামে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ উঠেছে বরিশাল নগরীর গোড়াচাঁদ দাস রোডের ফেরদৌস কোচিং সেন্টারের বিরুদ্ধে। পুলিশ এ ঘটনায় কোচিং পরিচালক ফেরদৌসকে আটক করেছে।

এ নিয়ে শনিবার রাত ১০টার দিকে ওই কোচিং সেন্টার সংলগ্ন এলাকায় হট্টগোলের সৃষ্টি হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, নগরীর গোড়াচাঁদ দাস রোডের ফেরদৌস কোচিং সেন্টারে শিক্ষা দেয়ার নামে আবাসিক ব্যবস্থায় দীর্ঘ দিন ধরে চলছে যৌন হয়রানির ঘটনা।

সম্প্রতি ওই কোচিং সেন্টারের আবাসিক ব্যবস্থায় বসবাস করছেন নগরীর বিভিন্ন স্কুলের চার ছাত্রী। এর মধ্যে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে প্রায়শই আবাসিক হোস্টেলের সুপার রেজাউল যৌন হয়রানি করে আসছে বলে অভিযোগ উঠেছে।

বিষয়টি ছাত্রী তার পরিবারকে জানালে গত বুধবার অভিভাবকরা কোচিং সেন্টার কর্তৃপক্ষকে অবহিত করেন। কোচিং সেন্টারের পরিচালক ফেরদৌস ও সহকারী পরিচালক আব্দুল মজিদ অভিযুক্ত রেজাউলকে মারধর করে কোচিং সেন্টার থেকে বেড় করে দেয়ার অঙ্গীকার করেন অভিভাবকদের কাছে।

তবে শনিবার পর্যন্ত কর্তৃপক্ষ এ ধরণের কোন ব্যবস্থা গ্রহণ করে নি। এতে ক্ষুব্ধ হয় অভিভাবকরা। ফের শনিবার এর প্রতিবাদ জানান তারা।

কিন্তু কোচিং সেন্টারের পরিচালক ফেরদাউস উল্টো অভিভাবকদের হুমকি দেন। এরই প্রেক্ষিতে সেখানে হট্টগল সৃষ্টি হয়।

পরে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করে। এক পর্যায়ে পুলিশ পরিচালক ফেরদৌসকে আটক করে।

অভিভাবকরা অভিযোগ করে বলেন, শুধু ওই ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীই নয় ওই আবাসিক হোস্টেলে থাকা সকল ছাত্রী রেজাউল কর্তৃক যৌন হয়রানির শিকার হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ