• বুধবার, ২৯ জুন ২০২২, ০১:০৯ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

খানসামায় মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

Khansama news (shisukendro) 11.05.14
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামায় দরিদ্র মানুষের চিকিৎসা সেবা দিতে উপজেলা সদরে ১ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে ১০ শয্যা বিশিষ্ট একটি মা ও শিশু কল্যাণ কেন্দ্র’র ভিত্তি প্রস্তর স্থাপন করে ওই এলাকার মানুষের দীর্ঘ দিনের বাসনা পূর্ণতা লাভের সূচনা করেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।
শনিবার বিকাল ৫টায় উপজেলা আওমী লীগের সভাপতি শাহ্ মো: আব্দুল জব্বারের সভাপতিত্বে ভিত্ত প্রস্থর স্থাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি। তিনি বলেন, মানুষের মৌলিক চাহিদার অন্যতম হলো চিকিৎসা সেবা। পরিবার সুস্থ ও সবল রাখতে সবার আগে মা এবং শিশুর সঠিক ভাবে যতœ নিতে হবে। একজন মা সুস্থ থাকলে মায়ের শিশুরাও সুস্থ ভাবে জন্মলাভ করবে এবং পরবর্তীতে সুস্থ দেশ গড়তে সহায়ক হবে, দেশ সুস্থ থাকবে। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাষক সাইফুল ইসলাম খানসামার দরিদ্র ও স্বাস্থ্য সেবা বঞ্চিত মানুষের দীর্ঘ দিনের বাসনা এবং নির্বাচনী ওয়াদার পুরণের বিষয় তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন। ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র’র বিষয় তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এ কে এম মাজহারুল হক। এর পূর্বে শুশুলী তালেব পাড়ায় একটি এবং পশ্চিম বাসুল মরিয়ম বাজার সংলগ্ন কালামাদিয়া নদীর উপর একটি ত্রাণের ব্রিজ উদ্বোধন করেন। পরে সন্ধ্যায় গোয়ালডিহি ইউনিয়নের হাসিমপুর সরকারপাড়ায় ১০৯টি এবং আলোকঝাড়ি ইউনিয়নের পশ্চিম বাসুলী সরকারপাড়ায় ০৮টি মিটারে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার শাহীনুর আলম, দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১’র জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, ডিপুটি জেনালে ম্যানেজার আবু উমাম মো. মাহবুবুল আলম, এজিএম (কম) নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য জেড এইচ মো. শামীম, উপজেলা আ.লীগ সহ-সভাপতি আতোয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন সরকার সহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ