• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ইংল্যান্ড ক্রিকেট দল থেকে মুশতাক আহমেদ ছাটাই!

Mustakখেলাধুলা ডেস্ক : পাকিস্তান ক্রিকেট দলের সাবেক স্পিন বোলার মুশতাক আহমেদকে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের স্পিন বোলিং কোচের পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে। প্রধান কোচের পদে ফেরা পিটার মুরস এবং অধিনায়ক এলিস্টার কুক ম্যাচ চলাকালে ড্রেসিং রুমে নন প্লেয়িং স্টাফ সংখ্যা কমাতে গিয়ে মুশতাককে আপাতত বাদ দেয়া হয়েছে বলে জানা গেছে। মুশতাক ছাড়াও ব্যাটিং কোচ গ্রাহাম গুচ এবং ফিল্ডিং কোচ রিচার্ড হলসলও পদ হরাচ্ছেন। ইতোপূর্বে ২০০৮ সালে ইংল্যান্ড দলের কোচ থাকাকালীন মুরস কাউন্টি দল সাসেক্সের কোচ হিসেবে পাকিস্তানী লেগ স্পিনার মুশতাককে চুক্তিবদ্ধ করান। সেখান থেকেই মূলত ইংল্যান্ডে কোচ হিসেবে পরিচয় ঘটে তার।
গার্ডিয়ান পত্রিকায় প্রকাশিত রিপোর্টে বলা হয়, মুশতাকের জায়গায় জাতীয় দলের স্পিন কোচ হিসেবে বর্তমানে স্কট বর্থউইক এবং সিমন কেরিগানের মত তরুণ ক্রিকেটারদের নিয়ে কাজ করা ইংল্যান্ডের সাবেক অফ স্পিনার পিটার সাচকে নেয়া হতে পারে। রিপোর্টে বলা হয়, গত অক্টোবরে চুক্তি করা অস্ট্রেলিয়ার ডেভিড সাকের ২০১৫ এশেজ সিরিজ শেষ হওয়া পর্যন্ত ইংল্যান্ড দলের বোলিং কোচ থাকবেন।
অন্যদিকে ইংল্যান্ডে চাকরি হারানো মুশতাককে নিজ দেশ পাকিস্তান দলের স্পিন বোলিং কোচ হিসেবে দেখা যেতে পারে বলে আভাস পাওয়া গেছে। গত সপ্তাহে প্রধান কোচ হিসেবে ওয়াকার ইউনিসের নিয়োগের আগেই মুশতাকের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আর্থিক চুক্তিতে বনিবনা না হওয়ায় ঝুলে ছিল মুশতাকের যোগ দেয়া। এখন অবশ্য মুশতাককে পাওয়া পিসিবির জন্য কিছুটা সহজ হয়ে গেল বলেই মনে করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ