• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

যৌনপল্লি থেকে কিশোরীসহ ১৯ জন উদ্ধার

doulediya

সিসি ডেস্ক: টাঙ্গাইল শহরের কান্দাপাড়ার যৌনপল্লিতে অভিযান চালিয়ে ১৯ কিশোরী ও নারীকে উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে ১৫ জন কিশোরী, একজন শিশু ও তিনজন যুবতী।

রোববার বিকেল থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

উদ্ধার করা হয়েছে রুমা, ইয়াসমিন, শারমিন, রুমা আক্তার, জ্যাকলিন, রত্মা, শেফালী, নাজমা আক্তার, লতা, সুরাইয়া খাতুন, রজনী, আয়শা খাতুন, পাপিয়া, আয়শা, সুলতানা, কেয়া , শিউলী আক্তার, অনিকা ও নদী।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আক্তারুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পায় যৌনপল্লিতে বেশ কয়েকদিন ধরে কিশোরী মেয়েদের আটক রেখে যৌনকাজে বাধ্য করার চেষ্টা চালানো হচ্ছে। তারা দেশের বিভিন্ন জেলা থেকে পাচার হয়ে এখানে এসেছে। এমন সংবাদের ভিক্তিতে রোববার বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযানে আটকে রাখা মেয়েদের উদ্ধার করা হয়। তবে এ ঘটনার কাউকে আটক করা যায়নি।

উদ্ধার হওয়া কিশোরী ও নারীদের সোমবার আদালতের মাধ্যমে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ