• শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:২৫ অপরাহ্ন |

আর্মির মেজর হতে চেয়েছিলেন আঁচল

Ahcolবিনোদন ডেস্ক: সাম্প্রতিক সময়ের আলোচিত নায়িকা আঁচল। মুক্তির প্রতীক্ষায় তার দুই ছবি ‘কিস্তিমাত’ ও ‘ফাঁদ-দ্য ট্র্যাপ’ নিয়ে খুবই আশাবাদী। এই দুই ছবিতে তার হিরো আরেফিন শুভ ও শাকিব খান। সম্প্রতি ‘হৃদয় দোলানো প্রেম’ ছবির ডাবিং করতে এসেছিলেন স্টুডিওতে তার সঙ্গে কথা বলেছেন আমাদের প্রতিবেদক।
এখন কোন কোন ছবির কাজ করছেন
শুটিং শেষ হলো ‘হৃদয় দোলানো প্রেম’ ছবির। এখন ডাবিং করব। এটি একটি পঞ্চভুজ প্রেমের গল্প। আমার কো-আর্টিস্ট হিসেবে আছেন আশিক চৌধুরী। ডাবিং শেষে মুক্তির অপেক্ষায় আছে কিস্তিমাত। ২৩ মে রিলিজ হচ্ছে শাকিব খানের সঙ্গে ফাঁদ দ্য ট্র্যাপ।
ফাঁদ দ্য ট্র্যাপে কী ধরনের চরিত্রে অভিনয় করেছেন
আর্মির মেজর হতে চেয়েছিলেন আঁচল

এই ছবিতে আমি একজন টিনএজার। টেবিল টেনিস চ্যাম্পিয়ন। এটির বেশিরভাগ শুটিং হয়েছে মালয়েশিয়ায়। আমি টুর্নামেন্টে অংশ নিতে মালয়েশিয়ায় যাই। হিরো শাকিব খানও তখন তার মিশনে মালয়েশিয়ায় যায়। ওখানেই দুইজনের সাক্ষাৎ হয়।
সিনেমায় আসার প্রেরণা কোথায় পেলেন
সত্যি কথা বলতে গেলে আমার মা-ই আমার প্রেরণা। মা ছিলেন সিনেমার পোকা। তিনি নিজেও অভিনয় করতে চেয়েছিলেন কিন্তু পারিবারিক পরিবেশ তাঁর অনুকূলে ছিল না। তিনি সর্বান্তকরণে চেয়েছিলেন আমাকে সেই সুযোগ করে দিতে। আজ আমি নিজেকে ধন্য মনে করছি। কারণ আমি আমার মায়ের স্বপ্ন পূরণ করতে পেরেছি।
অভিনয় নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কী
আমার প্রথম ছবি ‘ভুল’। প্রথম পদক্ষেপের ছবি হয়ত ভালো চলেনি। এরপর ‘বেইলি রোড’। বেইলি রোড আমাকে অনেক পরিচিতি এনে দেয়। তবে আমি শান্তি পাচ্ছিলাম না। ফলে প্রায় সাত আট মাস বসেছিলাম। এর মধ্যে অনেক প্রস্তাব এসেছিল কিন্তু আমি আর কোনো ধরনের ছবিতে কাজ করতে চাচ্ছিলাম না। এরপর শাহিন সুমন তার ‘জটিল প্রেম’ ছবির প্রস্তাব দিলে সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেলাম। এরপর তো একের পর এক ছবিতে কাজ করলাম। কিন্তু আসলে বাণিজ্য সফল ছবি মানেই কি শিল্প সফল। আমি একজন অভিনেত্রী হতে চাই। এটাই আমার ভবিষ্যৎ পরিকল্পনা। যাকে সবাই মনে রাখবে। যেমন সুচিত্রা সেন, মাধুরী দীক্ষিত।
আর্মির মেজর হতে চেয়েছিলেন আঁচল

কি কি ছবি হাতে আছে
‘মন জুড়ে তুই’, ‘অতৃপ্ত প্রেম’, ‘কিস্তিমাত’, ‘হৃদয় দোলানো প্রেম’। আরো কাজ করছি মমতাজুর রহমান আকবরের ‘বুঝে না সে বুঝে না’।
প্রিয় অভিনেতা-অভিনেত্রী কারা
শাহরুখ খান আমার সবসময়ের প্রিয় একজন অভিনেতা। বাংলাদেশে শাকিব খানের অভিনয় আমার ভালো লাগে। আর নায়িকাদের মধ্যে মাধুরী দীক্ষিত আর শাবনুর আমার প্রিয়।
কি ধরনের চরিত্র পেলে এক কথায় রাজি হয়ে যাবেন
নায়িকাপ্রধান যেকোনো চ্যালেঞ্জিং চরিত্র। যেমন ব্ল্যাক ছবিতে রানী মুখার্জির চরিত্রের মতো।
জীবনে কি হতে চেয়েছিলেন
আমি আর্মির মেজর হতে চেয়েছিলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ