• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

কিশোরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষ আহত ১০

Songorso-1কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কড়ভিটা ইউনিয়নের টটুয়ার ডাঙ্গায় সোমবার সকালে জমি নিয়ে সংঘর্ষে দু’পক্ষের ১০জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে,২০ শতাংশ জমি নিয়ে দু’পক্ষের মধ্যে র্দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে রামকৃষ্ণ চক্রবর্তী দোকান ঘর নির্মানের জন্য ওই জমিতে ভিত্তি দিতে যায়। খবর পেয়ে অপর পক্ষ বাধা দিতে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় উভয় পক্ষের ১০জন আহত হয়। আহতরা হলো জোবেদ আলী(৬৪) ,মেরিনা বেগম(৩৫), সাহিদা বেগম(৩০), ফরিদা বেগম(৩৪), সুলতান আলী(৬৫), রামকৃষ্ণ চক্রবর্তী(৩০), গঙ্গাধর(৪৮), রিতা রানী((৩০),শশীবালা(৫০) ও অঞ্জলী রানী(৩৫)। বড়ভিটা চেয়ারম্যান ফজলার রহমানের সাথে কথা হলে তিনি জানান, আমি দু’পক্ষকে একখানে বসিয়ে ব্যাপারটা সমাধানের চেষ্টা করছি। কিন্তু এর ফাকে এ ধরনের ঘটনা অনভিপ্রেত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ