• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন |

কুমিল্লায় ১৮দলীয় জোট প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর

Kumillaকুমিল্লা : কুমিল্লা সদর উপজেলা নির্বাচনে ১৮দলীয় জোটের ভাইস চেয়ারম্যান প্রার্থীর অফিস ভাঙচুর করেছে সরকার দলীয় সমর্থকরা। এসময় অন্তত তিন জন আহত হন।

রোববার রাত সাড়ে ৯টায় উপজেলার ধর্মপুর রেলগেইট এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১৮দলীয় জোটের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এ কে এম এমদাদুল হক মামুন। তিনি ধর্মপুর এলাকায় একটি বৈঠক শেষে রেলগেইটে তার নির্বাচনী অফিসে নেতা-কর্মীদের সাথে সাক্ষাত করতে যান। এ সময় সরকার দলীয় সমর্থকরা বেশ কয়েকটি ককটেল নিক্ষেপের পর অফিস ভাঙচুর করে। এতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।

এসময় এমদাদুল হক মামুনের তিন কর্মী আহত হয়। এছাড়া সরকার দলীয় সমর্থকরা একটি মোটরসাইকেলও ভাঙচুর করে। আহতদের মধ্যে ফরহাদ (২২) নামে এক কর্মীর পরিচয় পাওয়া গেছে। খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামছুজ্জামান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে এমদাদুল হক মামুন জানান, উপজেলা নির্বাচন বানচাল করার লক্ষে আ’লীগ সমর্থিকরা আমার নির্বাচনী অফিস ভাঙচুর করেছেন। এছাড়াও আমার তিন কর্মীকে পিটিয়ে আহত করে। আমি এ ঘটনার নিন্দা জানাই।

অন্যদিকে এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা সভাপতি বেগম রাবেয়া চৌধুরী, সাধারণ সম্পাদক হাজী আমিনুর উর রশিদ ইয়াছিন, জামায়াতের আমীর কাজী দ্বীন মোহাম্মদ, সেক্রেটারী মোসলেহ উদ্দিনসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ