• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪৪ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

তারাগঞ্জে নিজের ফসল নষ্ট করে চাঁদাবাজীর মামলা

Mamla-2বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের তারাগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ফসল নিজেই নষ্ট করে চাঁদাবাজী মামলার অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, প্রভাবশালী খাকছার আলীর একের পর এক মিথ্যা মামলার বেড়াজালে পড়ে কৃষক হোসেন আলী ও তার লোকজনরা মানবেতর জীবন যাপন করছে। এ ঘটনাটি ঘটেছে গত (৫মে) উপজেলার দামোদরপুর মাটিয়াল পাড়ায়।
সোমবার অভিযোগ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, মাটিয়ালপাড়া গ্রামের কৃষক হোসেন আলীর ১ একর ৩৪ শতক জমি নিয়ে একই গ্রামের প্রভাবশালী খাকছার আলীর বিরোধ চলে আসছে। এ নিয়ে খাকছার আলী দীর্ঘদিন ধরে হোসেন আলীর বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে আসছিল। এক পর্যায়ে গত (৪মে) খাকছার আলী নিজের ফসল নিজেই নষ্ট করে এবং বিরোধ জমির ফসল উল্লেখ করে কৃষক হোসেন আলীর বিরুদ্ধে তারাগঞ্জ থানায় চাঁদাবাজীর একটি মিথ্যা মামলা করেন। এর কয়েক মাস আগেও তিনি কৃষক হোসেন আলীর বিরুদ্ধে দুটি মিথ্যা মামলা দেন। বর্তমানে আদালতে মামলাগুলো চলমান রয়েছে।
এদিকে খাকছার আলীর একের পর এক মিথ্যা মামলার বেড়াজালে পড়ে কৃষক হোসেন আলী ও তার পরিবারের লোকজনরা মানবেতর জীবন যাপন করছে।
এলাকাবাসী মীর জাফর আলী বলেন, প্রভাবশালী খাকছার আলী ও তার লোকজনরা ষড়যন্ত্র করে হোসেন আলীর ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে একাধিক মামলা দিয়ে নানা ভাবে হয়রানী করে আসছে। এলাকায় তাদের ভয়ে কেহই মুখ খুলতে সাহস পায় না।
প্রভাবশালী খাকছার আলী তার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করে বলেন আমার জমির ফসল নষ্টসহ আমার কাছে চাঁদা দাবী করায় আমি তাদের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা করেছি।
তারাগঞ্জ থানা ইনচার্জ (ওসি) মোস্তাফিজার বলেন মামলাটি তদন্তাধীন রয়েছে। তবে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ