• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন |

সৈয়দপুর-রংপুর মহাসড়কে যান চলাচল বন্ধ

Bondoসিসি নিউজ: গেটলক বাসে যাত্রী পরিবহন নিয়ে সৃষ্ট বিরোধে রংপুর-দিনাজপুর মহাসড়কে আন্ত:জেলা  এবং দূরপাল্লার সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে রংপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন।

সূত্র মতে, গতকাল রোববার দুপুরে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে এসে থামে ঠাকুরগাঁ থেকে ছেড়ে আসা রংপুরগামী সেঞ্জুরী পরিবহন। এসময় টার্মিনাল থেকে বগুড়াগামী এসএম পরিবহনে মিঠাপুকুর যাওয়ার উদ্দেশ্য দুজন যাত্রী উঠতে যাওয়ার প্রাক্কালে সেঞ্জুরী গাড়ীর হেলপার ওই যাত্রীদের তার গাড়ীতে উঠানোর চেষ্টা চালায়। আর এ নিয়ে উভয় গাড়ীর শ্রমিকদের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতির সৃষ্টি হয়। এ ঘটনার জের ধরে আজ সোমবার সকাল থেকে ওই সড়কে নীলফামারী জেলার মালিকদের লোকাল ও দূরপাল্লার সকল বাস চলাচল বন্ধ করে দেয় রংপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন।

নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মমতাজ আলী জানান, শ্রমিকদের মাঝে ভূল বোঝাবুঝির কারণে এমন ঘটনা ঘটতে পারে। যা উভয় পক্ষকে নিয়ে বসে আলোচনার মাধ্যমে সমাধান করা সম্ভব। আর সে লক্ষ্যে সেঞ্জুরী গাড়ীর কন্টাক্টর আব্দুর করিম ইউনিয়ন অফিসে একটি লিখিত অভিযোগ দিয়েছে। কিন্তু আলোচনায় বসাই হলো না তার আগেই বাস চলাচল বন্ধ করে দেয়া সঠিক হয়নি বলে তিনি সিসি নিউজকে জানান। এক প্রশ্নের জবাবে তিনি জানান, সকালে রংপুরে আন্দোলনকারী শ্রমিকদের হাতে ঢাকা থেকে ছেড়ে আসা সৈয়দপুরের মালিকানাধীন মেহেরুন ক্ল্যাসিক গাড়ীর স্টাফরা লাঞ্চিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ