• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন |
শিরোনাম :

আজকের মধ্যে খুনিদের গ্রেপ্তারের আল্টিমেটাম

khaledaসিসি নিউজ: নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর সাত হত্যাকাণ্ডের জড়িত খুনিদের আজকের মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম দিয়েছেন১৯ দলীয় জোট নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বলেছেন, আদালত ২ দিন আগে খুনিদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন। কিন্তু এখনও তাদের গ্রেপ্তার করা হয়নি। খুনিদের এত শক্তি কোথায়। আজকের মধ্যে তাদের গ্রেপ্তার করতে হবে। আজ দুপুরে সিদ্ধিরগঞ্জের  এলাকায় নিহত আইনজীবী অ্যাডভোকেট চন্দন কুমার সরকারের বাসায় পরিবারের সদস্যদের সান্তনা দিয়ে তিনি এসব কথা বলেন। এসময় চন্দন কুমার সরকারের স্ত্রী অঞ্জনা সরকার,  মেয়ে ডা. সুস্মিতা সরকার ও চন্দন সরকারের গাড়িচালক ইব্রাহিমের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।
‘অবিলম্বে সরকারকে পদত্যাগ করতে হবে’
এর আগে সিদ্ধিরগঞ্জ উপজেলার মিজমিজি এলাকায় প্যানেল মেয়র নজরুল ইসলামের বাসভবনে তার পরিবারসহ নিহত ৫ পরিবারের সদস্যদের সমবেদনা জানান খালেদা জিয়া। এসময় তিনি বলেন, নারায়ণগঞ্জে সাত হত্যাকান্ডের জড়িত কাউকে এখনও সরকার গ্রেপ্তার করতে পারেনি। তারা মানুষের জান-মালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। অবিলম্বে তাদেরকে পদত্যাগ করতে হবে।  বিএনপি চেয়ারপারসন বলেন, নারায়ণগঞ্জে আসলে ৭ জন নয় ১১ জন খুন হয়েছে। বাকি ৪ জন গরিব বলে তাদের কথা কেউ বলেনি। খালেদা জিয়া বলেন, আইনজীবী চন্দন সরকার ও তার গাড়িচালক এই অপহরণের ঘটনা দেখে ফেলায় তাদের গুম করে হত্যা করা হয়। তাদের কোন দোষ ছিল না। র‌্যাব সারা দেশে গুম-খুনে নেমেছে অভিযোগ করে খালেদা জিয়া বলেন, নারায়ণগঞ্জের ৭ হত্যাকান্ডের সঙ্গে র‌্যাব-১১ জড়িত। র‌্যাব-১১ এর শীর্ষ কর্মকর্তা আওয়ামী লীগের এক মন্ত্রীর মেয়ের জামাই। তাকে এখনও জামাই আদরে রাখা হয়েছে। অবিলম্বে তাকে গ্রেপ্তার করতে হবে।
এর আগে সকাল ১১টায় তিনি গুলশানের বাসা থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা হন। বেলা ১২টায় তিনি সিদ্ধিরগঞ্জ উপজেলার মিজমিজি এলাকায় অবস্থিত নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের বাসভবন বুকগার্ডেনে পৌঁছেন। ওই বাসায় নিহত নজরুলের পরিবারসহ তার বন্ধু তাজুল ইসলাম, মনিরুজ্জামান স্বপন, সিরাজুল ইসলাম লিটন এবং গাড়িচালক জাহাঙ্গীরের পরিবারের সদস্যদের সমবেদনা জানান তিনি। খালেদা জিয়ার সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ,  লে. জে. (অব.) মাহবুবুর রহমান, তরিকুল ইসলাম, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা,  সেলিমা  রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার শাহজাহান ওমর, শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব আমানউল্লাহ আমান, রুহুল  কবির রিজভী আহমেদ, ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, নাজিমউদ্দিন আলম, যুবদল সভাপতি মৈায়াজ্জেম  হোসেন আলাল, শিক্ষা সম্পাদক খায়রুল কবির খোকন, ছাত্রবিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, মহিলা দলের সাধারণ সম্পাদিকা শিরিন সুলতানা, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি আব্দুল কাদের ভুঁইয়া জুয়েল, সেক্রেটারী হাবিবুর রশিদ হাবিব, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি এডভোকেট তৈমূর আলম খন্দকার, সাধারণ সম্পাদক কাজী মনিরসহ বিএনপি দলীয় সাবেক এমপিরা উপস্থিত রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ