• শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:৩৩ অপরাহ্ন |

খুন-গুম বন্ধ না করলে পরিস্থিতি ভালো হবে না: শিবির

Sibir Presidentঢাকা: ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আব্দুল জব্বার বলেছেন, সন্ত্রাসীদের গ্রেফতার না করে সরকার অন্যায়ভাবে রাজনৈতিক নেতাকর্মীদের গ্রেফতারে ব্যস্ত হয়ে পড়েছে। জনগণ যখন সরকারের বর্বরতার বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছে তখন নিজেদের অপরাধ ঢাকতে গিয়ে অত্যাচারের মাত্রা বাড়িয়ে দিয়েছে।

শিবির সভাপতি অভিযোগ করেন, যশোর শহর শাখার সভাপতি জাহিদুল ইসলামকে মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় যশোরের তালবাড়ীয়া ভাস্কর্য মোড় থেকে আটক করেছে ডিবি পুলিশ। ব্যক্তিগত কাজে মোটরসাইকেল নিয়ে বের হলে ডিবি পুলিশ তার পথ রোধ করে গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। আটকের পর তিনি এখনো নিখোঁজ। শিবিরের এই নেতাকে আটকের বিষয়টি স্বীকার করছে না ডিবি পুলিশ। একইভাবে তাকে যশোরের কোনো আদালতে হাজিরও করা হয়নি।

অবিলম্বে খুন, গুম, গ্রেফতার ও নির্যাতন বন্ধ না করলে পরিস্থিতি ভালো হবে না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন আব্দুল জব্বার।

তিনি আরো বলেন, বর্তমান অবৈধ সরকার রাষ্ট্রীয় বাহিনী দিয়ে খুন ও গুমে মেতে উঠেছে। নারায়ণগঞ্জের ঘটনাই শুধু নয়, এর আগেও বারবার রাষ্ট্রীয় বাহিনী একই ঘটনার জন্ম দিয়েছে। এসবের পেছনে যে সরকারি মদদ রয়েছে, তা জনগণের কাছে স্পষ্ট। বিক্ষুব্ধ জনগণ তাই আজ ফুঁসে উঠেছে। সরকার এখন খুন, গুম থেকে মানুষের দৃষ্টি অন্যদিকে ফেরাতে অপকৌশলের আশ্রয় নিয়েছে। চট্রগ্রাম মহানগর জামায়াতের আমীর শামসুল ইসলামসহ ২১ নেতাকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে।

মহানগর সভাপতি রাশেদুল হাসান রানার সভাপতিত্বে ও সেক্রেটারি মুঈনুদ্দিন মৃধার পরিচালনায় শিক্ষাশিবিরে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা আ হ ম আব্দুল হালিম, সহকারী সেক্রেটারি সেলিম উদ্দিন, সাবেক শিবির সভাপতি ড. রেজাউল করীম, সেক্রেটারি, জেনারেল আতিকুর রহমান ও কেন্দ্রীয় এইচআরডি সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ