• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন |

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের ৪ নেতাকে বহিষ্কার

Chatro ligসিসি নিউজ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের অস্ত্র দেখিয়ে পরীক্ষা বন্ধ করে দেয়ার ঘটনায় জড়িত থাকার অপরাধে ছাত্রলীগের ৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক শেখ রাসেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি রানা চৌধুরী, মো. মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পলাশ, পরিবেশ সম্পাদক মো. মুসতাাকিম বিল্লাহকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। একই সঙ্গে তাদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করা হয়।

উল্লেখ্য, অসুস্থতার কথা বলে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান পরীক্ষা দিতে না পারায় মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্সের ৫০৫ নম্বর কোর্সের চূড়ান্ত পরীক্ষা চলাকালে ছাত্রলীগের নেতাকর্মীরা কক্ষে হামলা চালিয়ে পরীক্ষা বন্ধ করে দেয়। এসময় তারা শিক্ষকদের অস্ত্র দেখিয়ে হুমকিও দেয়। অন্তত ১৫ জন শিক্ষক-শিক্ষার্থীকে লাঞ্ছিত করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে ছাত্রলীগের বাধার কারণে বিভাগ থেকে পরীক্ষা বন্ধ করে দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ