• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

র‌্যাব জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে: ফখরুল

Fokrulঢাকা : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যে বাহিনীর জনগণের জীবন রক্ষা করার কথা ছিল, যে বাহিনীর জন্ম হয়েছিল জঙ্গিবাদের বিরুদ্ধে, সেই র‌্যাব আজ নিরীহ মানুষের জীবন ও সম্পদ হরণ করছে। তখন সে বাহিনীর প্রয়োজনীয়তা নিয়ে প্রশ্ন উঠবেই।

তিনি বলেন, র‌্যাব আজ জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তাই এই বাহিনীর প্রয়োজন আছে বলে মনে করেন না বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার বিকেল ৫টায় জাতীয় প্রেসক্লাবে খেলাফত মজলিস আয়োজিত বর্ধিত দায়িত্বশীল সভার সমাপনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ দেশে একদলীয় শাসন চালু করেছে। ক্ষমতায় টিকে থাকার জন্য সমস্ত রাষ্ট্রযন্ত্র ব্যবহার করছে।

মির্জা ফখরুল বলেন, এই দলটি ৭২-৭৫ শাসনামলেও এই কাজ করেছিল। সে সময় তারা ভিন্নমত পোষণকারীদের ধরে হত্যা করেছিল। এখনও তাই করছে।

তিনি বলেন, আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসতে পারবে না জেনেই সংবিধান সংশোধন করে একদলীয়ভাবে একটি ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসে। এখন তারা সেই ক্ষমতাকে স্থায়ী করতে দেশব্যাপী অপহরণ-গুম-খুনে মেতে উঠেছে।

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারপার্টির চেয়ারম্যান মে. জে. (অব.) সৈয়দ মোহাম্মদ ইবরাহিম, এলডিপি মহাসচিব ড. রেদওয়ান আহমেদ, জাতীয় পার্টির (একাংশ) প্রেসিডিয়াম সদস্য এস এম আলম, খেলাফত মসজলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ