• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

Madarঝিনাইদহ: কালীগঞ্জের চাপালী গ্রামে ঈসমাইল হোসেন (৪০) নামের সাবেক পৌর কমিশনার ও বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। তিনি কালীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কমিশনার। বর্তমানে তিনি কালীগঞ্জ উপজেলা বিএনপির একাংশের সহ-সভাপতি ও ওই গ্রামের মৃত মান্ডু মণ্ডলের ছেলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, সকালে ঈসমাইল হোসেন গ্রামের রাস্তা দিয়ে হাঁটছিলেন। এসময় কতিপয় দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। আহতাবস্থায় তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ