• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:২১ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

দিনাজপুরে হাউজি জুয়া ও মাদক বন্ধের দাবীতে মানববন্ধন

Kashi-1 copyদিনাজপুর প্রতিনিধি: “দিনাজপুর কোতয়ালী থানাসহ জেলায় সীমাহীন দুর্নীতি রুখতে জেগে উঠো দিনাজপুরবাসী” এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরে মানববন্ধন পালন করেছে। মাদক, জুয়া-হাউজির বিরুদ্ধে প্রতিবাদ ও অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
বুধবার সকাল ১১টায় নাগরিক উদ্যোগ দিনাজপুর জেলা কমিটির আয়োজনে শিল্পকলা একাডেমীর সামনে এ মানববন্ধন পালন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন নাগরিক উদ্যোগ দিনাজপুর জেলা কমিটির আহবায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব মঈন উদ্দীন চিশতী, সদস্য এ্যাড. লিয়াকত আলী, সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, রবিউল আউয়াল খোকা, একেএম মেহেরুল্লাহ বাদল, তহিদুল ইসলাম সানু, শহীদুল ইসলাম শহীদুল্লাহ, দিনাজপুর পৌরসভার কাউন্সিলর ফায়সাল হাবিব সুমন, মোস্তাফা কামাল মুক্তি বাবু, নাগরিক উদ্যোগের সদস্য আকতার আজিজ, নিজামুদ্দীন রয়েল, আবুল হোসেন।
বক্তারা বলেন, পুলিশ প্রশাসন পারে না এমন কোন কাজ নেই অথচ পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসনকে ম্যানেজ করে একটি মহল সারা জেলায় জুয়া. হাউজি মাদকসহ অসামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। যার ফলে শহরসহ গোটা জেলায় চুরি ডাকাতি ছিনতাই রাহাজানী বেড়েই চলেছে। মাদকের নেশায় যুব সমাজ ভাসছে। আমাদের প্রজন্ম ধ্বংসের পথে প্রবাহিত হচ্ছে এবং জেলার আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটছে। বক্তারা আগামী ৭ দিনের মধ্যে জুয়া, হাউজি, মাদকসহ অসামাজিক কর্মকান্ড বন্ধ করতে ব্যর্থ হলে দিনাজপুরবাসীকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন কর্মসূচীর ডাক দেন।
এদিকে অবৈধ মাদকদ্রব্য টিটি, হিরোইন, ইয়াবা, গাজা বিক্রি বন্ধের দাবীতে শহরের ঢাকাইয়াপট্টি লাইন পাড় বস্তির লোকজন মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধন কর্মসূচীর নেতৃত্ব দেন সাবেক পৌর মেয়র ও ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু। এতে বক্তব্য রাখেন মঈন উদ্দীন চিশতী, শহীদুল ইসলাম শহীদুল্লাহ, মজিবর রহমান প্রমুখ। এলাকাবাসী জানান, লাইন পাড়ে দীর্ঘদিন ধরে পুলিশের ছত্রছায়ায় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরর কর্মকর্তাদের মদদে একটি মহল মাদক ব্যবসা চালিয়ে আসছে। ইতিপুর্বে আমরা হুইপ ইকবালুর রহিম এমপিকে মাদক ব্যবসায়ীদের নাম দিয়ে আবেদন করলেও কোন ফল হয়নি। মাদক ব্যবসায়ী ছাত্তার, সুফিয়া, রশিদা, এনামুল, ওলি, পারুল, হাসান, আমিনুল, কাছুয়া, জমির, হামিদুল, আঞ্জুসহ আরো অনেকে। এলাকাবাসি অবিলম্বে এলাকা থেকে মাদক বিক্রি ও সেবন বন্ধ না করলে কঠোর আন্দোলনের হুমকি দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ