• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন |

নিখোঁজ শিবির নেতাকে গুলি করে হত্যার চেষ্টা!

11সিসি নিউজ: যশোরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে যশোর শহর শিবিরের সভাপতি জাহিদুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ শিবির নেতাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার শ্যামনগর গ্রামে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার সকালে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির যশোর শহর শাখার সভাপতি জাহিদুল ইসলাম থেকে মোটরসাইকেলসহ নিখোঁজ হন।

জাহিদের স্বজনদের দাবি তাকে অপহরণ করা হয়েছে। তবে কারা, কিভাবে ও কেন জাহিদকে অপহরণ করেছে সে সম্পর্কে কোন পক্ষই পরিস্কার করে কিছু বলতে পারছেন না। জাহিদ নিখোঁজের খবরটি জামায়াত নেতারা নিশ্চিত করলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা এ বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন।

জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মাস্টার নূরুন্নবী জানান, ছাত্রশিবির যশোর শহর শাখার সভাপতি ছাত্রনেতা জাহিদুল ইসলামকে মঙ্গলবার ভোর ৫.৩০ টায় যশোরের তালবাড়ী ভাস্কর্য মোড় থেকে আটক করেছে ডিবি পুলিশ। ব্যক্তিগত কাজে মোটরসাইকেল নিয়ে বের হলে ডিবি পুলিশ তাঁর পথ রোধ করে গাড়ীতে উঠিয়ে নিয়ে যায়।

মঙ্গলবার সকালে যশোর কোতোয়ালী থানার ওসি এমদাদুল হক শেখের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছিলেন, এ বিষয়ে আমার কাছে কোনো তথ্য নেই।

ডিবি পুলিশের এসআই আবুল খায়ের জানান, মঙ্গলবার দিবাগত রাতে শিবির নেতা জাহিদুর ইসলামকে নিয়ে পুলিশ অস্ত্র উদ্ধারের জন্য যশোর সদর উপজেলার শ্যামনগর গ্রামে যায়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবিরের কর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি করে।

একপর্যায়ে শিবির নেতা জাহিদুল ইসলামের ডান পায়ে একটি গুলিবিদ্ধ হন। এরপর সেখান থেকে একটি শুটারগান, এক রাউন্ড গুলি ও একটি বোমা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

জাহিদুলের বাবা আবুল খায়ের মঙ্গলবার বিকেলে যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বলেছিলেন, তার ছেলে কোনো অপরাধ করলে তাকে আইনের হাতে সোপার্দ করা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ