• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

বাগেরহাটে পরিবহন ধর্মঘট অব্যাহত

Dormogotবাগেরহাট: দ্বিতীয় দিনের মতো চলছে বাগেরহাট আন্তঃজেলা মটর শ্রমিক ইউনিয়নের ডাকা পরিবহন ধর্মঘট। মঙ্গলবারের পর বুধবার সকালেও বাগেরহাট বাসস্ট্যান্ড থেকে কোন বাস ছেড়ে যায়নি। বন্ধ রয়েছে ১৬টি রুটের সব ধরনের যান চলাচল। চাঁদাবাজি ও হামলার মামলায় শ্রমিক নেতা মিনা হাসিবুল হাসান শিপনকে গ্রেপ্তারের প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে এ কর্মসূচি পালন করছে সংগঠনটি। শ্রমিক ধর্মঘটের কারণে চরম ভোগান্তিতে পড়েছেন দূরপথের যাত্রীরা।

মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি তালুকদার আব্দুল বাকি বলেন, তার সংগঠনের নেতা শিপনকে মুক্তি না দেয়া পর্যন্ত জেলার কোন বাস চালক গাড়ি চালাবে না। বুধবার যদি তাকে মুক্তি না দেয়া হয় তাহলে আরো কঠোর কর্মসূচি দেয়ার হুমকিও দেন তিনি। এদিকে বাগেরহাট মডেল থানার ওসি মো. আলী আজম খান জানান, মঙ্গলবার দুপুরের দিকে শ্রমিক নেতা শিপনকে আদালতে হাজির করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে। বুধবার আদালতে চাঁদাবাজি মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।

এর আগে সোমবার রাতে নিউ বসুন্ধরা রিয়েলস্টেট লিমিটেড নামে একটি জমি কেনাবেচা ও অর্থলগ্নিকারী প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক মো. আবু জাফরের করা চাঁদাবাজির মামলার পরপরই গভীর রাতে গ্রেপ্তার করা হয় শ্রমিক নেতা মিনা হাসিবুল হাসান শিপন (৪২) ও ছিদ্দিকুর রহমানকে (৩৬)। এদের মধ্যে শিপন বাগেরহাট আন্তজেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক। পাশাপাশি তিনি বাগেরহাট পৌর যুবলীগের সভাপতি এবং বাগেরহাট পৌর সভার ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে রয়েছেন। ছিদ্দিকুর তাঁতীলীগের যুগ্মসম্পাদক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ