• বুধবার, ২৯ জুন ২০২২, ১১:০৭ অপরাহ্ন |

বিএনপি নেতার ভাতিজার মাথা ন্যাড়া করলেন সাবেক প্রতিমন্ত্রী!

77022_1সিসি নিউজ: এবার এক বিএনপি নেতার ভাতিজার মাথা ন্যাড়া করে দিয়েছেন সরকার দলীয় সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) মুজিবুর রহমান ফকির।
সাবেক প্রতিমন্ত্রীর এ কাণ্ডের শিকার হওয়া যুবকের নাম মফিদুল (২৫)। মাথা ন্যাড়া শেষে বুধবার দুপুরে ওই যুবককে গৌরীপুর থানা পুলিশের হাতে তুলে দেন সাবেক প্রতিমন্ত্রীর লোকজন।
বুধবার সন্ধ্যার পর এ খবর ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে গোটা উপজেলায় চাওর হয়ে উঠে। তবে স্থানীয় লোকজন মামলার ভয়ে আতঙ্কে এ নিয়ে মুখ না খুললেও জনমনে ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ডৌহাখলা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ চৌধুরী তোতার সঙ্গে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল সাবেক প্রতিমন্ত্রীর ডানহাত হিসেবে পরিচিত ওই ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের।
মূলত ওই বিরোধের জের ধরেই বুধবার সকালে স্থানীয় রায়গঞ্জ বাজার থেকে তোতার ভাতিজা মফিদুলকে ধরে আনে শহীদ ও তার লোকজন। পরে সাবেক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) মুজিবুর রহমান ফকির ঘটনাস্থলে এসে তার গাড়িতে করে মফিদুলকে স্থানীয় কলতাপাড়াস্থ রাজনৈতিক কার্যালয় সেবালয়ে নিয়ে যান।
সেখানে সাবেক প্রতিমন্ত্রীর উপস্থিতিতে তার লোকজন মফিদুলকে বেদম মারপিট করে মাথা ন্যাড়া করে দেয়।
ন্যাড়ার শিকার হওয়া মফিদুলের চাচা স্থানীয় বিএনপি নেতা আবু সাঈদ চৌধুরী তোতা বুধবার রাতে এ প্রতিনিধির কাছে অভিযোগ করে বলেন, আমার ভাতিজাকে ন্যাড়া করে দেওয়ার পর সাবেক প্রতিমন্ত্রীর ক্যাডাররা তাকে রায়গঞ্জ বাজারে সবার সামনে এনে পুনরায় হেনস্থা করে মিথ্যা মামলায় পুলিশের হাতে তুলে দেয়।
তিনি অভিযোগ করেন, সাবেক প্রতিমন্ত্রীর উপস্থিতিতেই এবং তার নির্দেশেই আমার ভাতিজার মাথা ন্যাড়া করেছে তার ক্যাডাররা।
তবে এসব অভিযোগ অস্বীকার করে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদুর রহমান বাংলানিউজকে জানান, পাবলিক ওই যুবকের মাথা ন্যাড়া করে দিয়েছে। সে সাবেক প্রতিমন্ত্রীর কার্যালয় সেবালয়ে আগুন দেওয়ার ঘটনার সঙ্গে সম্পৃক্ত। তাকে সেবালয়ে আগুন দেওয়ার ঘটনায় গ্রেফতার করা হয়েছে।
স্থানীয় লোকজন অভিযোগ করেন, সাবেক প্রতিমন্ত্রীর বিরুদ্ধে কেউ অবস্থান নিলে কিংবা কোনো অনিয়মের প্রতিবাদ করলেই তার ওপার নেমে আসে শাস্তির খড়গ। দশম জাতীয় সংসদ নির্বাচনের মাত্র ক’দিন আগে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী নাজনীন আলমের পক্ষে নির্বাচনী প্রচারণা করায় স্থানীয় ভাংনামারী ইউনিয়ন যুবলীগ নেতা ছোটনের মাথা ন্যাড়া করে দেন সাবেক এ আলোচিত স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও তার লোকজন।
উৎসঃ   বাংলানিউজটোয়েন্টিফোর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ