• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

গাছে উঠে স্বামীর অনশন

husband-treeসিসি নিউজ: স্ত্রীর সঙ্গে অভিমান করেছিলেন স্বামী। এ নিয়ে কিছুক্ষণ বাগবিতণ্ডার পর ঘর থেকে বেরিয়ে সোজা গিয়ে ওঠেন একটি গাছে। সেখানে একটি ডালের ওপর বসে সারাদিন অনশন করতে থাকেন তিনি। শত অনুরোধেও যখন গাছ থেকে নামতে রাজি হননি, তখন তারই স্ত্রী এসে অনুরোধ করে তাকে নামান গাছ থেকে। এরপর সেখানে তৈরি হয় এক আবেগময় দৃশ্য! ঘটনাটি ঘটেছে বান্দরবানে।

জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীর রাজঘাট এলাকায় বসবাসকারী ওই স্বামী-স্ত্রী হলেন কামাল উদ্দিন (৪০) ও নুরছাবা বেগম (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিন সন্তানের বাবা কামাল উদ্দিনের সঙ্গে স্ত্রী নুরছাবা বেগমের পারিবারিক কলহ চলে আসছিল দীর্ঘদিন ধরে। প্রায়ই স্ত্রীর সঙ্গে ঝগড়া বেধে যেতো। গত মাসেও স্বামী কামাল উদ্দিন বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

বুধবার সকালে নুরছাবা বেগম স্বামীকে তালাক দেয়ার কথা বলে হুমকি দেন। এ ঘটনায় স্ত্রীর সঙ্গে অভিমান করে প্রচণ্ড রোদে পাতাবিহীন উঁচু কড়ই গাছের উপরে উঠে ডালে বসে থেকে দিনভর অনশন পালন করতে থাকেন স্বামী।

আশপাশের স্থানীয় লোকজনরা একাধিকবার চেষ্টা করেও তাকে গাছ থেকে নামাতে পারেনি।

অদ্ভুত এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। কিন্তু তারাও অনুরোধ করে তাকে গাছ থেকে নামাতে পারেননি। পরে স্ত্রীর অনুরোধেই অনশন ভেঙে গাছ থেকে নামেন তিনি।

এ প্রসঙ্গে বাইশারী ইউপি চেয়ারম্যান মনিরুল হক জানান, স্ত্রীর সঙ্গে অভিমান করে গাছে উঠে স্বামীর অনশন পালনের ঘটনা বিরল। ঘটনাটিতে এলাকাতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সারাদিন তাকে গাছ থেকে নামানোর অনেক চেষ্টা করেও কেউ নামাতে পারেনি। বিষয়টি অনেক মজার হলেও গাছ থেকে লাফিয়ে পড়ার সম্ভাবনা ছিল বলে আতঙ্কে ছিল সবাই। শেষ পর্যন্ত বিকেলে স্ত্রীর অনুরোধে অনশন ভেঙে গাছ থেকে নামেন তিনি।

সারাটা দিন রোদে পুড়ে স্বামীর অবস্থা তখন বেগতিক। গাছের নিচে জমে যায় অনেক মানুষ। বিকেলে সেখানে হাজির হন তার স্ত্রী। অনুরোধ করেন তাকে গাছ থেকে নেমে আসতে। স্ত্রীর অনুরোধে অবশেষে গাছ থেকে নেমে আসেন তিনি।

স্ত্রীর অনেক অনুরোধে গাছের চূড়া থেকে স্বামী কামাল উদ্দিন সবার সামনেই স্ত্রীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। আবেগময় এক দৃশ্যের মুখোমুখি হন উপস্থিত সবাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ