• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩১ অপরাহ্ন |

জবা কুসুম তেল দিয়ে মাথা ঠান্ডা রাখুন

Joynalসিসি নিউজ: জবা কুসুমের তেল দিয়ে সরকারের মাথা ঠান্ডা রাখার আহবান জানিয়েছেন বিএনপির প্রচার সম্পাদক জয়নাল আবদিন ফারুক। তিনি বলেন, মন্ত্রী, এমপি, আমলাসহ আওয়ামী লীগ নেতাকর্মীদের খারাপ হয়ে গেছে। জবা কুসুমের তেল দিয়ে তাদের মাথা ঠান্ডা করা উচিত। বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জয়নাল আবেদীন ফারুক বলেন, এই সরকার দেশ বাঁচাতে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। এদের আইন ও গণতন্ত্র বুড়িগঙ্গায় ভেসে ওঠেছে। তারা রাজনৈতিক হাতিয়ার হিসেবে র‌্যাব ও আইন শৃক্সখলাবাহিনীকে ব্যবহার করছে। ভারতে যেমন মমতাকে জবা কসুম তেল দিয়ে মাথা ঠান্ডা রাখতে বল‍া হয়েছে। বাংলাদেশে আমিও সরকারের মন্ত্রী, এমপি, আমলাসহ দলীয় নেতকর্মীদের মাথায় জবা কসুম তেল দিয়ে মাথা ঠান্ডা রাখতে বলবো।

আইনশৃক্সখলা বাহিনী ও র‌্যাবের সুনাম যারা ক্ষুন্ন করছে তাদের খুঁজে বের করার আহ্বান জানিয়ে তিনি বলেন, র‌্যাবকে গড়ে তোলা হয়েছিল আইনশৃক্সখলা, সন্ত্রাস, মাদক নিয়ন্ত্রণের জন্য। কিন্তু বর্তমান সরকার তাদের রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। দেশে আজ রাজনৈতিক সংকট চলছে দাবি করে তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলায় ৭ খুনের ঘটনায় হাইকোর্ট র‌্যাব কর্মকর্তাদের গ্রেফতারের নির্দেশ দেয়ার কারণ হলো সন্ত্রাস করেও সরকারের অহমিকা ফুরায় না। এই সরকার নিজের মতো করে দেশকে পরিচালনা করতে চায়।

তাই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করার আহ্বান জানান জয়নাল আবেদীন ফারুক।
হত্যা, গুম, অপহরণ এবং ফরিদপুর জেলা বিএনপির সভাপতি শাহাজাদা মিয়াকে হুমকির প্রতিবাদে ‘জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ নামে একটি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল রিপনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মেজর (অব) হানিফ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, জিয়া সেনা সংগঠনের সাধারণ সম্পাদক মুনজুর হোসেন ঈসা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ