• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

নিজের কিডনি দান করলেন বীণা মালিক

Vinaবিনোদন ডেস্ক: করাচি অসুস্থ এক প্রখ্যাত সমাজসেবীকে নিজের কিডনি দান করতে চাইলেন বিতর্কিত পাক অভিনেত্রী বীণা মালিক। পাকিস্তানের বিশিষ্ট সমাজসেবী তথা মানবতাবাদী আব্দুল সাত্তার ইধি বর্তমানে অসুস্থ। তাঁর বাড়িতে গিয়েই নিজের মনের ইচ্ছার কথা জানিয়েছেন বীণা। স্বামী আসাদ খাত্তাকের সঙ্গেই ইধির বাড়িতে গিয়েছিলেন বীণা। সাত্তার ইধি ওয়েলফেয়ার ট্রাস্টের মাধ্যমে ইধির কাজকর্ম বিভিন্ন মহলে স্বীকৃতি ও সম্মান পেয়েছেন। বেশ কিছুদিন ধরেই তিনি কিডনির অসুখে ভুগছেন।

বীণা ইধির বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করার পর ইধি চাইল্ড সেন্টারেও যান। সেখানে গিয়ে সাংবাদিকদের তিনি বলেছেন, আমি তাঁকে আমার কিডনি দিতে চেয়েছিলাম। কারণ আমি মনে করি, পাকিস্তানের এরকম পথপ্রদর্শক মানুষ ও নেতার প্রয়োজন রয়েছে। তিনি আমাদের কাছে আলোর দিশারী।

যদিও ইধি সবিনয়ে বীণার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

উল্লেখ্য, ভারতে ফিল্ম জগতে অভিনয় করতে গিয়ে বিভিন্ন মন্তব্য,বিতর্কিত ফটোশ্যুট এবং বেশকিছু এমন সিনেমা করেন তা পাকিস্তানে খুবই আপত্তিকর। কিন্তু আসাদের সঙ্গে বিয়ের পর বদলে গিয়েছেন বীণা। তিনি নিজেই একথা জানিয়েছেন। বীণা এখন স্বামীর সঙ্গে উমরাও করছেন। এখন আধ্যাত্মিক দিকে মন দিয়েছেন বীনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ